করোনা আক্রান্ত বাবার পর মেয়ের মৃত্যু, বেদনাদায়ক শেষকৃত্য

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭,   ০৫ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

করোনা আক্রান্ত বাবার পর মেয়ের মৃত্যু, বেদনাদায়ক শেষকৃত্য

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৫ ২৮ মার্চ ২০২০  

মৃত সুধীর শর্মা ও তার মেয়ে পূজা শর্মা

মৃত সুধীর শর্মা ও তার মেয়ে পূজা শর্মা

যুক্তরাজ্যের লন্ডনে ২৪ ঘণ্টার ব্যবধানে করোনা আক্রান্ত বাবা ও মেয়ের মৃত্যু হয়েছে। মৃত্যুর পর তাদের বেদনাদায়ক শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

মৃত বাবার নাম সুধীর শর্মা। ৬১ বছর বয়সী সুধীর হিথ্রো বিমানবন্দরে টার্মিনাল ৩-এ একজন অভিবাসন কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তার মেয়ের নাম পূজা শর্মা। ৩৩ বছর বয়সী পূজা সাসেক্সের ইস্টবোর্ন ডিস্ট্রিক্ট জেনারেল হাসপাতালে ফার্মাসিস্ট হিসেবে কর্মরত ছিলেন।

সহকর্মীরা জানান, সুধীর সর্বশেষ ৭ জানুয়ারি অফিস করেছেন। তাই কর্মস্থলে করোনাভাইরাসে আক্রান্ত হননি। তিনি অন্য কোথাও আক্রান্ত হয়েছেন। তার মৃত্যুর বিষয়টি মর্মান্তিক। সুধীর দারুণ মানুষ ছিলেন। কিন্তু তার শেষকৃত্য অনুষ্ঠানে কেউ যোগ দিতে পারেনি। যা ছিল বেদনাদায়ক।

জানা যায়, সুধীর পশ্চিম লন্ডনের হাউন্সলোয়ের বাসিন্দা ছিলেন। তিনি বেশ কিছু স্বাস্থ্যগত সমস্যায় ভুগছিলেন। টার্মিনালের সামনের সারিতে কর্মরত থাকা সুধীর বেশ কয়েকদিন ধরে অফিসে উপস্থিত ছিলেন না। এদিকে, সুধীরের মেয়ে পূজা মারা যাওয়ার তিনদিন আগে থেকে মেডিকেল কেয়ারে ছিলেন। কিন্তু মৃত্যুর আগে বাবা ও মেয়ের সংস্পর্শ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। তাদের মৃত্যুর পর শেষকৃত্যে কোনো স্বজন বা পরিচিত কেউ ছিলেন না।

সূত্র- দ্য সান

ডেইলি বাংলাদেশ/এমকেএ