করোনায় মৃত দুই পুলিশ সদস্যের পরিবারকে অর্থ সহায়তা প্রদান

ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০,   আষাঢ় ৩১ ১৪২৭,   ২৩ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

করোনায় মৃত দুই পুলিশ সদস্যের পরিবারকে অর্থ সহায়তা প্রদান

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫২ ৩ জুন ২০২০   আপডেট: ২১:১৯ ২৪ জুন ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

করোনা যুদ্ধে জীবন উৎসর্গকারী পুলিশের দুই সদস্যের পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়েছে। বুধবার দুপরে এসপির কার্যালয়ে ডিএমপি কমিশনার মো.শফিকুল ইসলামের পক্ষ থেকে এই অনুদান দেয়া হয়। 

ঢাকায় কর্মরত অবস্থায় মৃত পুলিশের এসআই সুলতানুল আরেফীন ও কনস্টেবল আশিক মাহমুদের পরিবারকে ৪ লাখ টাকা অনুদান দেয়া হয়েছে। জেলা পুলিশের কার্যালয়ে তাদের পরিবারের কাছে অনুদানের নগদ অর্থ প্রদান করেন অ্যাডিশনাল এসপি মো. বাছির উদ্দিন। 

সম্প্রতি কারোনাভাইসে আক্রান্ত হয়ে বিমান বন্দর এলাকার ট্রাফিক কনস্টেবল আশিক মাহমুদ এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট পশ্চিম বিভাগের এস আই সুলতানুল আরেফিন মারা যান।  আশিক মাহমুদের বাড়ি মেলান্দহ উপজেলার ঝাউগড়া গ্রামে এবং এসআই সুলতানুল আরেফিনের বাড়ি সদর উপজেলার হাজিপুর ফকিরপাড়া গ্রামে।

ছবি: সংগৃহীতপুলিশের পক্ষ থেকে তাদের রাষ্ট্রীয় মর্যাদায় করোনাভাইরাসে স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।

অ্যাডিশনাল এসপি মো. বাছির উদ্দিন জানান, করোনাভাইরাসে মৃত দুই পুলিশ সদস্যদের পরিবারের পাশে থাকবে পুলিশ। তিনি মৃত দুই পুলিশ সদস্যের পরিবারকে এ আশ্বাস দিয়েছেন। 

ডেইলি বাংলাদেশ/এমকে/আরআর/