করোনায় বাবার মৃত্যুর ১০ ঘণ্টা পর মারা গেল ছেলেও
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=193473 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

করোনায় বাবার মৃত্যুর ১০ ঘণ্টা পর মারা গেল ছেলেও

বাগেরহাট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:১৯ ১২ জুলাই ২০২০  

সিভিল সার্জন কার্যালয়, বাগেরহাট

সিভিল সার্জন কার্যালয়, বাগেরহাট

বাগেরহাটের ফকিরহাটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাবার মৃতুর ১০ ঘণ্টা পর ছেলেরও মৃত্যু হয়েছে। শনিবার সকালে ও বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে তাদের মৃত্যু হয়।

মৃত পল্লী চিকিৎসক ইয়াদ আলী ও তার ছেলে স্বাস্থ্যকর্মী খানজাহান আলী বাদশা ফকিরহাটের শালবাড়ীয়া গ্রামের বাসিন্দা। ইয়াদ আলীর স্ত্রী কহিনুর বেগম ও ছোট ছেলে সামর্থ আলীও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

এসব তথ্য নিশ্চিত করেছেন বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির।

তিনি জানান, ৭ জুলাই আইইডিসিআর থেকে ইয়াদ আলীসহ ওই পরিবারের চারজনের করোনা পজিটিভ রিপোর্ট পাঠানো হয়। পরদিন শারীরিক অবস্থার অবনতি হলে ইয়াদ আলী, কহিনুর বেগম, খানজাহান আলী বাদশাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়।

সিভিল সার্জন আরো জানান, শনিবার সকালে ইয়াদ আলীর মৃত্যু হয়। স্বাস্থ্যবিধি মেনে দুপুরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুর ১০ ঘণ্টা পর বড় ছেলে খানজাহান আলী বাদশাও একই হাসপাতালে মারা যান।

ডেইলি বাংলাদেশ/এআর