করোনার মাঝেই নিজের বায়োপিকের শুটিংয়ে সৌমিত্র 
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=194269 LIMIT 1

ঢাকা, রোববার   ০৯ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৫ ১৪২৭,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

করোনার মাঝেই নিজের বায়োপিকের শুটিংয়ে সৌমিত্র 

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪৭ ১৫ জুলাই ২০২০  

সৌমিত্র চট্টোপাধ্যায়

সৌমিত্র চট্টোপাধ্যায়

করোনা আতঙ্কের মাঝেই শুটিংয়ে নেমে পড়লেন কলকাতার প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তিনি শুটিং করেছেন তার নিজের বায়োপিক ‘অভিযান’-এ। এটি নির্মাণ করছেন অভিনেতা-নির্মাতা পরমব্রত চট্টোপাধ্যায়। 

এই কিংবদন্তী অভিনেতার বায়োপিকের যুবক বয়সে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত। আর পরিণত বয়সের দৃশ্যে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়কেই। মঙ্গলবার থেকে যোধপুর পার্কে শুরু হয়েছে এর দৃশ্যধারণের কাজ। 

সৌমিত্র চট্টোপাধ্যায় বলেন, মাসের পর মাস তো আর এভাবে কাজ বন্ধ করে রাখা যায় না। বেঁচে থাকার তাগিদেই কাজ করা। তবে একজন দায়িত্ববান নাগরিকের মতো আমিও সব ধরণের সচেতনতা মেনে চলছি। 

তিনি বলেন, তিনমাস কাজ না করে একঘেয়ে লাগছিল। তাই বলবো, এই সময়ে সবার উচিত কাজের মধ্যে থাকা। এতে শরীর ও মন ভালো থাকে। 

মঙ্গলবার সৌমিত্র চট্টোপাধ্যায় ছাড়াও শুটিংয়ে অংশ নিয়েছেন যিশু সেনগুপ্ত এবং দেবশংকর হালদার। এখন থেকে সপ্তাহে তিন দিন করে শুটিং হবে এই বায়োপিকের। আগস্টের প্রথম সপ্তাহেই শুটিং শেষ করার কথা রয়েছে।

এর আগে জানুয়ারি মাসে সৌমিত্র চট্টোপাধ্যায়ের ৮৫তম জন্মদিন উপলক্ষে বায়োপিক ‘অভিযান’র ঘোষণা করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছয় দশকেরও বেশি অভিনয় জীবন সৌমিত্র চট্টোপাধ‌য়ের। এই সময়ে তিনশোরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। ব্যক্তিগত জীবন থেকে কিংবদন্তীর অভিনয় জীবন, যাবতীয় বিষয় উঠে আসবে এই বায়োপিকে।

ডেইলি বাংলাদেশ/এনএ