করোনাকালে জয় দিয়ে স্মরণীয় করে রাখল ওয়েস্ট ইন্ডিজ
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=193677 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

করোনাকালে জয় দিয়ে স্মরণীয় করে রাখল ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:০৮ ১৩ জুলাই ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

সাউদাম্পটন টেস্টে ৪ উইকেটে দুর্দান্ত জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচ জিততে শেষ দিনে তাদের প্রয়োজন দাঁড়ায় মাত্র ২০০ রানের। কিন্তু সকালের শুরুটা মোটেও ভালো হয়নি তাদের। মাত্র ২৭ রানে ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে। ঠিক তখনই হাল ধরেন মিডলঅর্ডার ব্যাটসম্যান জেরেমি ব্ল্যাকউড।

৯৫ রান করে দলের জয়ে সেরা ভূমিকাটা রাখেন এই ডানহাতি ব্যাটসম্যান। ৫ রানের জন্য ক্যারিয়ারের দ্বিতীয় টেস্ট সেঞ্চুরি মিস করলেও তার দল যে ততক্ষণে পৌঁছে গেছে একেবারে জয়ের বন্দরে। ওয়েস্ট ইন্ডিজ তখন জয় থেকে মাত্র ১১ রান দূরে। জয়ের সেই আনুষ্ঠানিকতা পুরো করেন জ্যাসন হোল্ডার ও জন ক্যাম্পবেল।

ওয়েস্ট ইন্ডিজের ওপেনার ক্যাম্পবেল সকালের শুরুতেই পায়ে চোট নিয়ে ড্রেসিংরুমে ফিরে যান। দলের ষষ্ঠ ব্যাটসম্যান হিসেবে ব্ল্যাকউড আউট হলে ফের মাঠে নামেন ক্যাম্পবেল। ফিরেন জয় সঙ্গে নিয়ে।

করোনাকালে মাঠে ফেরা টেস্ট ক্রিকেটকে ওয়েস্ট ইন্ডিজ জয় দিয়েই স্মরণীয় করে রাখল।

টেস্ট অধিনায়ক হিসেবে হার দিয়ে শুরু হলো বেন স্টোকসের।

তিন টেস্ট সিরিজের প্রথমটিতে জিতে ওয়েস্ট ইন্ডিজ এগিয়ে গেল ১-০ তে। সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে ১৬ জুলাই, ম্যানচেস্টারে।

সংক্ষিপ্ত স্কোর:

ইংল্যান্ড: ২০৪ ও ৩১৩।

ওয়েস্ট ইন্ডিজ: ৩১৮ ও ২০০/৬।

ফল: ওয়েস্ট ইন্ডিজ ৪ উইকেটে জয়ী।

ডেইলি বাংলাদেশ/আরএ