কবিরাজের ধর্ষণে তরুণী ছয়বার অন্তঃসত্ত্বা! 

ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০,   আষাঢ় ২৪ ১৪২৭,   ১৬ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

কবিরাজের ধর্ষণে তরুণী ছয়বার অন্তঃসত্ত্বা! 

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫১ ১ জুন ২০২০   আপডেট: ২১:৫৩ ১ জুন ২০২০

র‌্যাবের হাতে আটক ভণ্ড কবিরাজ  হাজি মো. শামছুর রহমান

র‌্যাবের হাতে আটক ভণ্ড কবিরাজ হাজি মো. শামছুর রহমান

গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকার হাজি মো. শামছুর রহমান নামে এক ভণ্ড কবিরাজের অব্যাহত ধর্ষণে এক তরুণী ছয়বার অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ উঠেছে। 

এ ঘটনায় ভুক্তভোগী তরুণীর অভিযোগের প্রেক্ষিতে ওই ভণ্ড কবিরাজকে আটক করেছে র‌্যাব।

রোববার রাতে ধর্ষক কবিরাজ হাজি মো. শামছুর রহমানকে আটক করা হয়।

এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে জিএমপি গাছা থানায় ওই কবিরাজের বিরুদ্ধে একটি মামলা করেছেন। 

কবিরাজ হাজি মো. শামছুর রহমানের ১০-১১ বছর আগে ওই তরুণীর সঙ্গে সম্পর্ক হয়। একপর্যায়ে তরুণীকে বিভিন্ন বাসায় আটকে রেখে মেরে ফেলার হুমকি দিয়ে যৌন ও শারীরিক নির্যাতন করে। এতে ওই তরুণী পাঁচ থেকে ছয়বার অন্তঃসত্তা হলে কবিরাজ তরুণীকে ভয়ভীতি দেখিয়ে বারবার গর্ভপাত করায়। তরুণী এ বিষয়ে তরুণী তার বাবা-মাকে অবগত করতে চাইলে ওই কবিরাজ শারীরিকভাবে নির্যাতনসহ বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে। 

ঘটনার বিষয়ে ওই কবিরাজ স্বীকার করেন যে, তাদের দুইজনের কোনো বিয়ে হয়নি, কোনো কাবিন নামাও নেই। সে দীর্ঘদিন ধরে ওই তরুণীকে ভয় দেখিয়ে তার একটি বাসায় আটক রেখে ধর্ষণ করে আসছিল।

র‌্যাব স্পেশালাইজড কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, অভিযুক্ত কবিরাজের অত্যাচার সহ্য করতে না পেরে ওই তরুণী রোববার গাজীপুর র‌্যাব-১ এর কার্যালয়ে এসে তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দেয়। ওই অভিযোগের প্রেক্ষিতে র‌্যাবের একটি আভিযানিক দল বাসন থানার চান্দনা চৌরাস্তা এলাকায় রোববার রাত সাড়ে ৯ টার দিকে অভিযান চালিয়ে কবিরাজ মো. শামছুর রহমানকে আটক করে।

 
 

ডেইলি বাংলাদেশ/জেএইচ