Alexa কফিনে হাত দিতেই কাঁদলেন মন্ত্রী

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

কফিনে হাত দিতেই কাঁদলেন মন্ত্রী

 প্রকাশিত: ২৩:০৬ ২২ মার্চ ২০১৮  

নেপালে ইউএস বাংলা বিমান দুর্ঘটনায় নিহত আলিফুজ্জামান, নজরুল ইসলাম ও পিয়াস রায়ের মরদেহ বহনকারী গাড়ির দরজা খুলেই কফিনে হাত দিতেই কেঁদে ফেললেন বিমানমন্ত্রী একেএম শাহজাহান কামাল।

লাশবাহী বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পূর্বে, বিকেল ৪টা ৩০ মিনিটে নিহতদের পরিবারের দু’জন করে সদস্য নিয়ে বিমানবন্দরের ৮নং গেট দিয়ে ভেতরে প্রবেশ করেন বিমান মন্ত্রী। বিমানটি অবতরণ করার প্রায় ২০ মিনিট পরে মরদেহের গাড়িটি নিয়ে বেরিয়ে আসেন মন্ত্রীসহ নিহতের স্বজনরা। এসময় মরদেহের গাড়িটি খুলে কফিনে হাত দিয়েই কেঁদে ফেলেন বিমানমন্ত্রী।

এরপূর্বে বিকেল ৪টা ৪৯ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি-৭২ ফ্লাইটি নিহত আলিফুজ্জামান, নজরুল ইসলাম ও পিয়াস রায়ের মরদেহ নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

বিমানমন্ত্রী শাহজাহান কামাল সাংবাদিকদের বলেন, প্রথমেই আমি শোকাহত পরিবারগুলোর প্রতি সমবেদনা জানাই। এছাড়াও যারা আহত হয়েছেন, তাদের দ্রুতই সুস্থতা কামনা করি। তবে আমি এখানে এসেছি প্রধানমন্ত্রীর নির্দেশে এবং তিনি সার্বাক্ষণিক এ বিষয়ে খোঁজ-খবর নিচ্ছেন।           

মন্ত্রী আরো বলেন, আহতদের চিকিৎসার দায়িত্ব সরকারের। তবে নিহতদের পরিবার এবং আহতদের পরিবাগুলো অবশ্যই ক্ষতিপূরণ দেয়া হবে। একই সাথে ভবিষ্যতে এমন দুর্ঘটনা এড়াতে বাংলাদেশের পুরো এভিয়েশন সেক্টরকে সতর্ক থাকতে হবে। ইউএস বাংলা এয়ারলাইনস বিমানটির দুর্ঘটনার তদন্ত চলছে। আর তদন্তের রিপোর্টটি সবাইকে জানিয়ে দেওয়া হবে।


ডেইলি
বাংলাদেশ/এসআইএস/আরএ