কন্যাসন্তান হওয়ায় দুধের শিশুকে গলা টিপে খুন  
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=131932 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৪ ১৪২৭,   ৩০ মুহররম ১৪৪২

Beximco LPG Gas

কন্যাসন্তান হওয়ায় দুধের শিশুকে গলা টিপে খুন  

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫৬ ১১ সেপ্টেম্বর ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কন্যাসন্তান হওয়াই যেন একমাত্র ‘অপরাধ’। তার জেরে নিজের তিন মাসের শিশুকন্যাকে গলা টিপে খুন করে নদীর ধারে ফেলে দেয়ার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। গ্রামবাসীরা অভিযুক্তকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। ভরতপুর থানার পুলিশ অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করেছে। মর্মান্তিক এই ঘটনার সাক্ষী মুর্শিদাবাদের আঙ্গারপুর গ্রামের পশ্চিম পাড়া। 

গ্রামবাসীরা জানিয়েছেন, “মিকুল শেখ আঙ্গারপুর গ্রামের পশ্চিম পাড়ায় থাকে। রিক্সা চালিয়ে সংসার চালায় সে। প্রথমবার বিয়ের কিছুদিন পরেই হিজলের রানিপুর গ্রামের এক মহিলার সঙ্গে সম্পর্ক তৈরি করে সে। তাকেও বিয়ে করে বাড়িতে নিয়ে আসে ওই যুবক। দুই স্ত্রীকে নিয়ে তার টানাপোড়েন চলছিল। তার মাঝেই আবার মিকুলের দ্বিতীয় স্ত্রী একটি কন্যাসন্তানের জন্ম দেয়। কন্যাসন্তান জন্মের পরই তাদের সাংসারিক অশান্তি বাড়তে থাকে।

মিকুলের দ্বিতীয় স্ত্রী রেহেনা বিবি ভরতপুর থানায় স্বামীর বিরুদ্ধে মেয়েকে খুনের অভিযোগ জানায়। তিনি বলেন, “কন্যাসন্তান হওয়ায় আমার স্বামী তিন মাসের মেয়েকে প্রাণে মারার আগেও চেষ্টা করেছিল। কিন্তু সফল হয়নি। বুধবার সকালে যখন স্নান করছিলাম তখন আমার স্বামী ছোট্ট মেয়েকে নিয়ে নদীর ধারে গিয়ে গলা টিপে খুন করে। গ্রামের লোকেরাই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এরপরই তাকে মৃত বলে জানায় চিকিৎসকরা। আমি স্বামীর শাস্তি চাই।” (সূত্র: সংবাদ প্রতিদিন)

ডেইলি বাংলাদেশ/এমএইচ