Alexa কন্যার প্রেম আনন্দ, ধনুর মন জয়

ঢাকা, শুক্রবার   ১৯ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

কন্যার প্রেম আনন্দ, ধনুর মন জয়

 প্রকাশিত: ০৮:৩৪ ২৩ মার্চ ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

কন্যা রাশির আজ প্রেমের ব্যপারে আনন্দ বাড়তে পারে। মধুর ব্যবহারে সবার মন জয় করতে পারবে ধনু রাশির। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)
চাকুরির স্থানে খুব ভাল সুনাম পাবেন। আজ ব্যবসায় বিশেষ নজর থাকবে না এবং ব্যয় বেশি হবে। সন্তানদের নিয়ে একটু উদ্বিগ্নতা থাকবে। কারো থেকে সু-পরামর্শ পেতে পারেন। সাংসারিক শান্তি বজায় থাকবে। আজ কর্মক্ষেত্রে কারো অপর অভিমান হতে পারে। স্ত্রীর সঙ্গে মতান্তর হতে পারে। বাড়িতে প্রচুর অতিথি আসতে পারে। কোনো সৌখিন বস্তু কেনার জন্য টাকা পয়সা খরচ হতে পারে। পেটের কোনো সমস্যা বাড়তে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)
আজ সকালের দিকে মন খুব আনন্দে থাকবে। আজ দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা ব্যর্থ হয়ে যেতে পারে। পিতার শরীর নিয়ে ব্যস্ত হতে হবে। চাকুরীর ভাল সুযোগ আসতে পারে। মাঙ্গলিক কাজের জন্য কাউকে বুদ্ধির জোগান দিতে হতে পারে। সহকর্মীর হিংসার জন্য কর্মস্থানে ঝামেলার সৃষ্টি হতে পারে। শেয়ারে ব্যবসার একটা সুযোগ নিতে পারেন। চলাফেরায় প্রচুর সাবধানতা অবলম্বন করুন। ভাই বোনদের থেকে ভাল কিছু আশা রাখতে পারেন। বাড়তি কথা না বলা ভাল হবে।

মিথুন (মে ২১-জুন ২০)
গাড়ি চালকেরা একটু সাবধানে গাড়ি চালাবেন। আজকের দিনটা ব্যবসার দিকে শুভ। সাহিত্যচর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি অনুকুল। আগুনের কাজ খুব সাবধানে করুন বিপদের আশঙ্কা আছে। ছেলে মেয়েদের জন্য চিন্তা থাকলে মিটে যাবে। সংসারে অযথা কথা না বলাই ভাল অশান্তি বাধতে পারে। কর্মস্থানে শত্রু বৃদ্ধির হতে পারে। সঙ্গীতচর্চার জন্য দিনটি উপযুক্ত। মা-বাবার সঙ্গে মতবিরোধ হওয়ায় মানসিক চাপ বৃদ্ধি পাবে। আইনি কোনো কাজের দিকে শুভ পরিবর্তন।

কর্কট (জুন ২১-জুলাই ২২)
নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। বিদ্যার্থীদের যে কোনো পরীক্ষায় শুভ ফল লাভ হতে পারে। অর্থ ব্যয় নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে। চাকুরিতে বদলি হওয়ার যোগ আছে। রক্তচাপ জনিত সমস্যা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর মিলিত পরামর্শে ব্যবসায় উন্নতির যোগ। প্রেমে অশান্তির জন্য মনে শুন্যতা প্রকাশ পাবে। পাড়া প্রতিবেশীদের ফলে হেনস্থা হতে পারেন। ছেলে মেয়েদের নিয়ে সমাজে মুখ উজ্জ্বল হতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)
অশান্তি থেকে একটু দূরে থাকুন পুলিশ পর্যন্ত যেতে পারে। আজ যে কোনো কাজে নিজের বাকপটুতার জন্য সফলতা পাবেন। বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন। গুরুজনদের কথা মানলে ক্ষতির সম্ভাবনা। নিজের শরীরের উপর বিশেষ নজর দিন। টাকা পয়সা বুঝে খরচ করুন আজ ব্যয় বহুল দিন। সংসারে কোনো দায়িত্ব থাকলে সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে। কোমড়ের যন্ত্রণা বাড়তে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)
গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কোনো খরচের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধির যোগ। নতুন কোনো বন্ধু সঙ্গে যোগাযোগ হবে। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি বাড়তে পারে। সম্পত্তির ব্যপারে কোনো অশান্তি বাড়তে পারে। প্রেমের ব্যপারে আনন্দ বাড়তে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)
গোপন কোনো রোগ বৃদ্ধি ও খরচ বাড়তে পারে। আজ ব্যবসা ক্ষেত্রে কর্মচারীর ওপর করা নজর রাখতে হবে। কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয়। গুরুজনদের বাধ্যগত থাকার চেষ্টা করুন। আজ গান বাজনার প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন। নিজের ভুল বুঝতে পাড়ায় সংসারে শান্তি ফিরে পাবেন। দেরি হলেও আপনার সুনাম করবে। সন্তানদের কথায় গুরুত্ব দিন। পিতামাতার সঙ্গে অযথা বিবাদ বাধতে পারে। আজ একটু সাবধান থাকুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
খাবার ব্যপারে বাড়িতে কোনো অশান্তি বাধতে পারে। বৃথা আজ কারো সঙ্গে অশান্তি হতে পারে। ভাই বোনের সম্পর্কে চির ধরতে পারে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। প্রেমে সফলতা পাওয়ার বা জট ছাড়ার সম্ভাবনা আছে। খুব পুরনো কোনো দামি জিনিস আপনার হাতে আসতে পারে। সাংসারিক চাপ বৃদ্ধি পাওয়ায় চিন্তা বাড়বে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। পশুর দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা। পুড়নো কোনো বন্ধুর সঙ্গে আনন্দ বাড়তে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)
পুরনো কোনো যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় সফলতা থাকলেও ব্যয়ও আছে প্রচুর। উচ্চ বিদ্যায় প্রচুর দূর এগোতে পারবেন। যে কোনো পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। দুস্থ কোনো ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। আজ কোনো প্রকার অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। তৃতীয় ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধির যোগ। মধুর ব্যবহারে সকলের মন জয়। গুপ্ত কোনো রোগ থাকলে ফেলে না রাখাই শ্রেয়। পিতার সঙ্গে সম্পত্তির ব্যপারে বিবাদ বাড়তে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)
আজ পথে ঘাটে একটু সাবধানে চলুন কোনো আঘাত লাগতে পারে। আজ কোনো বিষয়ে আপনাকে ছোটোদের করুণার পাত্র হতে হবে। ঘরে বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হবেন। সন্তানদের শুভ কোনো যোগাযোগ আসতে পারে। ভাই ভাই অশান্তি যোগ। আজ কোনো বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য কড়া যাছে। উচ্চ শিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতির যোগ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)
যাহারা হস্ত শিল্প নিয়ে ব্যবসা করেন তাদের জন্য দিনটি খুব ভাল। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে যেটা সমাধান করতে গিয়ে নাজেহাল হবেন। শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। বিচক্ষণ কোনো ব্যক্তির জন্য কর্মে উন্নতির যোগ। লটারি কাটবেন না। পরোপকারে আজ মনে খুব শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। পাড়া প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)
যে কোনো অশান্তিতে আজ আপনার দোষ না করলেও দোষ বেশি হবে। বিদ্যার্থীদের জন্য শুভ সময় চলছে ভাল ফল পাওয়ার। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে। কর্ম যোগে বন্ধুর সাহায্য পেতে পারেন। চক্ষুপীড়ায় ভোগান্তির যোগ। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে। আজ শত্রুর সঙ্গে কোনো চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তির যোগ। বাড়তি কোনো খরচ থেকে সাবধান থাকুন।

ডেইলি বাংলাদেশ/টিএএস