Alexa কনডম না আনায় নেইমারকে নিষেধ করছিলেন ওই নারী (ভিডিও)

ঢাকা, শনিবার   ১৭ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

কনডম না আনায় নেইমারকে নিষেধ করছিলেন ওই নারী (ভিডিও)

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:০২ ৭ জুন ২০১৯   আপডেট: ০৯:০২ ৭ জুন ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা ওই নারী এবার ক্যামেরার সামনে এসেছেন। তিনি ব্রাজিলের একটি টিভি চ্যানেলকে সাক্ষাৎকার দিয়েছেন। আসলে কি হয়েছিল তার সঙ্গে, সে বিষয়ে খোদ নিজেই পরিষ্কার করেছেন। খবর বিবিসি'র

নাজিলা ত্রিনদাদি নামে ওই নারী সাক্ষাৎকারে বলেন, ১৫ মে প্যারিসের একটি হোটেলে তার ইচ্ছার বিরুদ্ধে নেইমার তাকে ধর্ষণ করেন। তবে ওই নারীরও ইচ্ছে ছিল নেইমারের সঙ্গে যৌন সঙ্গম করার। সেই ইচ্ছেতেই তিনি নেইমারের সঙ্গে বন্ধুত্ব করেন। তবে ঘটনার সময় নেইমার কনডম না আনায় আপত্তি তোলেন ওই নারী। কিন্তু নেইমার তার ইচ্ছের বিরুদ্ধেই তখন যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন। নেইমার তখন আক্রমণাত্মক ছিলেন বলেও অভিযোগ করেন ওই নারী। নেইমারকে বারবার নিষেধ করার পরও তিনি থামেননি।

সম্প্রতি ব্রাজিলের ফুটবল তারকা নেইমারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেন নাজিলা ত্রিনদাদি। প্রতিক্রিয়ায় তার কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন নেইমার। পরে ২৬ বছর বয়স্ক নাজিলা ত্রিনদাদি যৌন হয়রানির রাতের একটি ভিডিও প্রকাশ করেছেন। 

ভিডিওতে দেখা যায়, নেইমার ও অভিযোগকারী নারী ওই হোটেলের একটি কক্ষে প্রবেশ করেন। পরে তারা দুজন গল্প করতে থাকেন। এক পর্যায়ে ওই নারী নেইমারকে আঘাত করা শুরু করেন। এসময় তাকে আঘাত করতে নিষেধ করতে থাকেন নেইমার। তারপর ওই নারী বলেন, আমাকে আঘাত করতে যাচ্ছো তুমি। তাহলে আমি কী করবো? আমিও তোমাকে আঘাত করবো।

ভিডিওতে ওই নারী নেইমারকে মারতে মারতে আরো বলেন, তুমি জানো আমি কেন তোমাকে আঘাত করছি? কারণ তুমি আমাকে হয়রানি করেছ। এখানে আমাকে একা ফেলে চলে গেছ।

পুলিশের ডকুমেন্টস থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ওই নারীর সঙ্গে নেইমারের পরিচয় হয়েছিল ইন্সটগ্রামে। পরে নেইমার ওই নারীকে প্যারিসে তার সাথে দেখা করার প্রস্তাব দেন। পরে তিনি ওই নারীকে ব্রাজিল থেকে প্যারিসে আসার জন্য একটি বিমান টিকেট পাঠান এবং প্যারিসের ওই হোটেলে তার জন্য রুম রিজার্ভেশন নিশ্চিত করেন।

ওই ঘটনায় নাজিলা ত্রিনদাদি বলেন, গত ১৫ মে রাতে ফ্রান্সের প্যারিসের একটি হোটেলে ঘটনাটি ঘটে। তবে মানসিকভাবে বিপর্যস্ত হওয়ায় তখন সেখানে কোনো অভিযোগ করেননি তিনি। দেশে ফিরে শুক্রবার (৩১ জুন) ব্রাজিলের সাও পাওলোতে তিনি পুলিশের দ্বারস্থ হন।

ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Best Electronics
Best Electronics