Exim Bank
ঢাকা, শনিবার ২৩ জুন, ২০১৮
Advertisement

কটু কথার ভয়ে দল বদল

 লালমনিরহাট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৩, ১৩ মার্চ ২০১৮

৩০৩ বার পঠিত

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

‘নেত্রী এতিমের টাকা আত্মসাৎ করে জেলে আছেন বলে কটু কথা শুনতে হচ্ছে।’ এমন অজুহাত দেখিয়ে দল বদল করলেন লালমনিরহাটের আদিমারী উপজেলার এক বিএনপি সদস্য। নাম লুৎফর রহমান। তিনি দীর্ঘদিন উপজেলার সারপুকুর ইউনিয়ন যুবদলের সভাপতির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি ইউনিয়ন বিএনপির কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন।

সোমবার রাতে আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলমের হাতে ফুল দিয়ে দল বদল করেন তিনি।

লুৎফর রহমান জানান, দীর্ঘ দিন বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। সম্প্রতি বিএনপি নেত্রী খালেদা জিয়া দুর্নীতি মামলায় আদালতে দণ্ডপ্রাপ্ত হয়ে জেলে যাওয়ায় সবাই তাকে জেল খাটা দলের নেতা বলে কটু কথা বলেন। এ কটু কথা থেকে মুক্তি পেতে আওয়ামী লীগে যোগ দেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম জানান, নিজেদের ভুল বুঝতে পেরে এবং বঙ্গবন্ধুর আদর্শে আকৃষ্ট হয়ে প্রতিদিন অনেকেই আওয়ামী লীগে যোগদান করছেন। তবে লুৎফর রহমান উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হঠাৎ তার ব্যক্তিগত অফিসে এসে দলে যোগদান করেন।  

যোগদানের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সারপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর জলিল সরকার, ওয়ার্ড সভাপতি শাহজাহান মিয়া, কমলাবাড়ি ইউনিয়ন সভাপতি ক্বারী মো. হেলাল উদ্দিন হেলুকারী, সাধারণ সম্পাদক অমুল্য কুমার রায়, সাপ্টিবাড়ি ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক সবুজ সরকার, ভেলাবাড়ি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম, যুবলীগ নেতা রেজাউল করিম সোহাগ, খুশিনুর আলম প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/আরআর

সর্বাধিক পঠিত