Alexa কক্সবাজারে স্বামীর পরকীয়া সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা!

ঢাকা, সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১১ ১৪২৬,   ২৯ জমাদিউস সানি ১৪৪১

Akash

কক্সবাজারে স্বামীর পরকীয়া সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা!

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:২৫ ২১ জানুয়ারি ২০২০   আপডেট: ০১:৫২ ২১ জানুয়ারি ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

কক্সবাজারের পেকুয়ায় গলায় ফাঁস লাগানো অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে টইটং ইউপির খুনিয়াভিটা এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত গৃহবধু ছেনুয়ারা বেগম টইটং ইউপির ধনিয়াকাটার কুতুবদিয়া পাড়ার আলতাছ মিয়ার মেয়ে। এ ঘটনায় গৃহবধূর স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, খুনিয়াভিটার শাহআলমের ছেলে নুরুল কাদেরের সঙ্গে ছেনুয়ারা বেগমের ১০ বছর আগে বিয়ে হয়। তাদের তিন সন্তান রয়েছে। কাজকর্ম কিছুই করেন না নুরুল কাদের। দুই বছর আগে সদরের বাইম্যাখালী এলাকায় একটি পরকীয়া সম্পর্কে জড়ান এবং তার সঙ্গে সংসার শুরু করেন। তবে স্বামীর পরকীয়া সম্পর্ক মেনে নিতে পারেনি ছেনুয়ারা বেগম।

প্রায়ই প্রথম স্ত্রীকে মারধর ও নির্যাতন করত নুরুল কাদের। এমনকি সন্তানদেরও দেখাশুনা করত না। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। সোমবার দুই দফায় ছেনুয়ারা বেগমকে প্রচুর মারধর করেন স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। 

টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, ঘটনাস্থলে গিয়ে ঝগড়ার বিষয়টি শুনেছি। তবে মারধরের বিষয়টি কেউ জানায়নি। 

পেকুয়া থানার এসআই কাজি আবদুল মালেক বলেন, ছেনুয়ারা বেগমের ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে। 

এ প্রসঙ্গে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি গুরুত্বসহকারে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। 

ডেইলি বাংলাদেশ/জেডআর