কক্সবাজারে সোয়া দুই কোটি টাকার ইয়াবাসহ আটক ১

ঢাকা, রোববার   ১২ জুলাই ২০২০,   আষাঢ় ২৯ ১৪২৭,   ২১ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

কক্সবাজারে সোয়া দুই কোটি টাকার ইয়াবাসহ আটক ১

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৩ ৬ জুন ২০২০  

৪৬ হাজার ইয়াবাসহ আটক যুবক

৪৬ হাজার ইয়াবাসহ আটক যুবক

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প থেকে মাদক পাচারের খবরে অভিযান চালিয়ে ফয়সাল আমিন নামে এক যুবককে আটক করেছে র‍্যাব। এ সময় দুই কোটি ৩০ লাখ টাকার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুরে উখিয়া থানার ময়নারঘোনা রাস্তার মাথা এলাকায় এ অভিযান চালানো হয়। গ্রেফতার ফয়সাল আমিন টেকনাফ উপজেলার হ্নীলা লামারপাড়া এলাকার জালাল আহমদের ছেলে।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মাহামুদুল হাসান মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, উখিয়ার ময়নারঘোনা রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ মাদক পাচারের খবরে ওই এলাকায় অভিযান চালানো হয়। ওই সময় এক যুবকের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে থামার সংকেত দেয়া হয়। কিন্তু তিনি না থেমে কাঁধের ব্যাগ ফেলে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে ধাওয়া করে তাকে আটক করা হয়। ওই সময় তার ফেলে যাওয়া ব্যাগ তল্লাশি করে ৪৬ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার করা ইয়াবার দাম আনুমানিক দুই কোটি ৩০ লাখ টাকা।

এএসপি মামুন আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা নিয়ে চট্টগ্রাম ও কক্সবাজারের বিভিন্ন এলাকায় সরবরাহ করার কথা স্বীকার করেছেন আটক ফয়সাল আমিন। আইনি ব্যবস্থা নিতে উদ্ধার করা ইয়াবাসহ তাকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর