Alexa ওয়েব ফিল্মে তাহসান-মিম

ঢাকা, বুধবার   ২০ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৬ ১৪২৬,   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

Akash

ওয়েব ফিল্মে তাহসান-মিম

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৮ ৪ নভেম্বর ২০১৯  

বিদ্যা সিনহা মিম ও তাহসান খান

বিদ্যা সিনহা মিম ও তাহসান খান

গায়ক-অভিনেতা তাহসান খান ও বিদ্যা সিনহা মিমকে এর আগে নাটক ও বিজ্ঞাপনে একসঙ্গে দেখা গেছে। বর্তমানে তারা বড় পর্দা ও অনলাইন মাধ্যমে সমানতালে কাজ করছেন। এবার দর্শক-শ্রোতাদের নতুন খবর দিলেন এই তারকা জুটি। নতুন একটি ওয়েব ফিল্মে অভিনয় করছেন তারা। 

জানা গেছে, নাম ঠিক না হওয়া এই ওয়েব ফিল্মটি পরিচালনা করেছেন ওসমান মির্জা। গল্প লিখেছেন মাসুদউল হাসান আর স্ক্রিপ্ট করেছেন দয়াল সাহা। ওয়েব ফিল্মটি ভালোবাসা দিবসে এসএস এন্টারটেইনমেন্টের নিজস্ব ইউটিউবে প্রকাশ হবে।

এদিকে গত মাসে মুক্তি পেয়েছে বিদ্যা সিনহা মিম অভিনীত ‘সাপলুডু’ চলচ্চিত্র। ছবিটিতে অভিনয়ের জন্য দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছেন মিম। অন্যদিকে, ‘যদি একদিন’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে আলোচনায় আছেন তাহসান। পাশাপাশি চলছে নতুন নতুন গান ও স্টেজ শো। 

অন্যদিকে বিদ্যা সিনহা মিম আরো দুটি ছবির খবর জানিয়েছেন। নাম ‘পরাণ’ ও ‘ইত্তেফাক’। গল্পনির্ভর এ ছবি দুটির পরিচালকও রায়হান রাফি। ‘পরাণ’ ছবির শুটিং এরই মধ্যে শেষ করেছেন মিম। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও শরীফুল রাজ। ‘ইত্তেফাক’ ছবিতে মিমের নায়ক সিয়াম। এ ছবির প্রথম অংশের শুটিং সিলেটে হবে বলে নির্মাতা সুত্রে জানা গেছে।

ডেইলি বাংলাদেশ/এনএ