ওয়াহেদ ম্যানশন মালিকের দুই ছেলের তিন সপ্তাহের জামিন

ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

ওয়াহেদ ম্যানশন মালিকের দুই ছেলের তিন সপ্তাহের জামিন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৯ ১১ মার্চ ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চকবাজারের চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডের ঘটনায় করা মামলায় ওয়াহেদ ম্যানশনের মালিকের দুই ছেলের তিন সপ্তাহের জামিন দিয়েছেন হাইকোর্ট। এই জামিনের মেয়াদ শেষ হলে তাদেরকে নিম্ন আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দেয় আদালত।

সোমবার বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খানের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে আসামিদের পক্ষে ছিলেন আইনজীবী মোমতাজউদ্দীন আহমেদ মেহেদী ও শেখ ওবায়দুর রহমান। আর রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল জাহিদ সারওয়ার কাজল।

এর আগে গত ২০ ফেব্রুয়ারি রাতে চুড়িহাট্টার অগ্নিকাণ্ডে ৭১ জন নিহত হয়। আহত হন অনেকে। এ ঘটনায় আসিফ নামে স্থানীয় এক বাসিন্দা চকবাজার মডেল থানায় মামলা করেন।

এ মামলায় সোমবার হাইকোর্টে আত্মসমর্পণ করে জামিন চান ওয়াহেদ ম্যানশনের মালিকের দুই ছেলে  মো. হাসান ও সোহেল ওরফে শহীদ।

জামিনের পর আইনজীবী মোমতাজউদ্দীন আহমেদ মেহেদী বলেন, জামিনপ্রাপ্তরা ওয়াহেদ ম্যানশনের মালিকের ছেলে। শুনানি শেষে হাইকোর্ট থেকে তাদের তিন সপ্তাহের আগাম জামিন দেয়া হয়েছে। একই সঙ্গে তদন্তের স্বার্থে দুই আসামিকে তদন্তকারী কর্মকর্তাদেরকে সহযোগিতা করতে বলেছে আদালত। তিন সপ্তাহ পর তাদের নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে বলেছেন হাইকোর্ট।

এ বিষয়ে ডেপুটি অ্যাটর্নি জেনারেল জাহিদ সারওয়ার কাজল বলেন, আমরা আজ শুনানিতে দুই আসামিকে জেলে দেয়ার জন্য আরজি জানিয়েছিলাম। তবে আদালত তাদের জামিন দিয়েছেন। আমরা এই জামিনের বিরুদ্ধে আপিল করব।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

Best Electronics