ওয়াশিং মেশিনে অজগর দেখে নারীর চোখ চড়কগাছ

ঢাকা, মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৫ ১৪২৭,   ১২ সফর ১৪৪২

ওয়াশিং মেশিনে অজগর দেখে নারীর চোখ চড়কগাছ

আন্তর্জাতিক ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০০ ১১ আগস্ট ২০২০  

বার্মিজ পাইথনের (অজগর) ফাইল ছবি।

বার্মিজ পাইথনের (অজগর) ফাইল ছবি।

প্রথমে ঘুণাক্ষরে টের পাননি। ডিজাইন করা জামা ভেবে ওয়াশিং মেশিনে ছুড়ে দেন। কিন্তু মেশিন থেকে জামা বের করতে গিয়েই টের পান জামা নয়, আস্ত অজগরকে ধুয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক এমিলি ভিসনিক।

সংবাদ মাধ্যমের খবর, ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচের বাসিন্দা এমিলি ওয়াশিং মেশিন থেকে ধোয়া কাপড় বের করছিলেন। সাপের ছাপ দেয়া একটা জামা তুলতে গিয়ে দেখন জামা নয়, আস্ত একটি অজগর। মুহূর্তের মধ্যে তিনি সাপটিকে ওয়াশিং মেশিনে আবারো ছুড়ে দেন। এমিলি যে বহুতল ভবনে বাস করেন সেই ভবনের কেয়ারটেকারকে দ্রুত সাপটিকে সরাতে ডাকেন।
 
এমিলি জানান, কিভাবে ওয়াশিং মেশিনে অজগর ঢুকেছে সেই ধারণা করতে পারছেন না তিনি। জানা গেছে, ফ্লোরিডায় অজগরের উৎপাত প্রায় নিত্যদিনের ঘটনা।

ফ্লোরিডা ফিশ অ্যান্ড ওয়াইল্ডলাইফ কনজার্ভেশন কমিশন জানায়, বার্মিজ পাইথনের অস্বাভাবিক হারে সংখ্যা বৃদ্ধির ফলে আঞ্চলিক জীবজন্তুর অস্তিত্ব সংকটে পড়েছে। তাই সেখান থেকে যত দ্রুত সম্ভব পাইথন সরানোর সিদ্ধান্ত নেয়া হবে।

এর আগে থাইল্যান্ড থেকে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় আসা এক নারীর বাথরুমে অজগর লুকিয়ে ছিল।  সাপটি দেখতে পেয়ে দুই হাতে সেটিকে চেপে ধরেন তিনি। সাপও তাকে জড়িয়ে ধরে। তবে সাপকে ছাড়েননি তিনি।  এতে ওই নারীর উরুতে কামড় বসায় অজগরটি।

সূত্র- এবিপি।

ডেইলি বাংলাদেশ/এমকেএ