ওসমানী বিমানবন্দরে ১০ কেজি সোনাসহ আটক ১
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=40317 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩১ ১৪২৭,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ওসমানী বিমানবন্দরে ১০ কেজি সোনাসহ আটক ১

 প্রকাশিত: ১৩:১৪ ৮ জুন ২০১৮  

ফাইল ফটো

ফাইল ফটো

সিলেট ওসমানী বিমানবন্দর থেকে ৬০ পিস সোনার বারসহ একজনকে আটক করেছে কাস্টমস গোয়েন্দা ও আর্মড পুলিশ। আটক ব্যক্তির নাম ইকবাল হোসেন। আটককৃত ৬০ পিস সোনার বারের ওজন ৯ কেজি ৯০০ গ্রাম। যার বাজারমূল্য প্রায় ৩ কোটি ৮৬ লাখ টাকা।

শুক্রবার সকাল ১০টা ৫ মিনিটে ওমানের মাসকট থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইট নং-বিজি-২২২ সিলেট ওসমানী বিমানবন্দরে অবতরণ করলে আটক করা হয়।

আটক ইকবাল হোসেন চট্টগ্রামের সাজকানি থানার মধ্যম কাঞ্চন এলাকার শেখ আহমদের ছেলে।

সিলেট-৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদিন বলেন, ‘ইকবাল ওমানের রাজধানী মাসকট থেকে সিলেটে আসেন শুক্রবার সকাল ১০টা ৫ মিনিটে। তিনি যে সিটে বসে এসেছেন তার পাশের সিট-৩৭ জে এর নিচে সোনার বারগুলো লুকিয়ে রাখেন। যাত্রীরা বিমান থেকে নামার পর তিনি ওই সিটের নিচ থেকে সোনার বার রাখা ব্যাগ নিয়ে বের হতে গেলে সন্দেহ হলে ব্যাগটিতে তল্লাশি চালায় কাস্টমস গোয়েন্দা ও আর্মড পুলিশ। এরপর সোনারর বারগুলো নিয়ে ধরা পড়ে।’

সূত্র জানায়, ইকবাল বিমানে তার সিট নং ৩১ এইচ’এ নিচে সোনার বারের ব্যাগ না রেখে পাশের সিট ৩৭ জে এর নীচে লুকিয়ে রাখে। যাতে ধরা পড়লে তার জড়িত থাকার বিষয়টি প্রকাশ না পায়। বিমানের সব যাত্রী নেমে পড়লে ওই সময় নামেননি ইকবাল। পরে তার পাশের সিটের নিচে রাখা সোনার বারের ব্যাগ নিতে গেলে তাকে আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডেইলি বাংলাদেশ/এমআরকে