Alexa ওমরাহ্ পালনে গিয়ে দেখা সাকিব-নাফীস আর অনন্তের

ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০,   মাঘ ১০ ১৪২৬,   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

ওমরাহ্ পালনে গিয়ে দেখা সাকিব-নাফীস আর অনন্তের

 প্রকাশিত: ২০:২৫ ২০ ডিসেম্বর ২০১৭   আপডেট: ২০:২৬ ২০ ডিসেম্বর ২০১৭

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জাতীয় টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের দল ঢাকা ডায়নামাইটস এবার টানা দ্বিতীয় শিরোপা জিততে পারেনি। অন্যদিকে দল শিরোপা জিতলেও গোটা টুর্নামেন্টে নিষ্প্রভ থেকেছেন রংপুর রাইডার্সের শাহরিয়ার নাফীস।

ঢালিউডের অভিনেতা-পরিচালক-প্রযোজক অনন্ত জলিলও ইদানিং সিনেমার জগত ছেড়ে ধর্মীয় জীবনযাপন করছেন। বিপিএল শেষে বিরতিতে এই দুই ভুবনের তিন তারকার দেখা হয়ে গেল সৌদি আরবে।



ওমরাহ করতে সপরিবারে সৌদি আরব গিয়েছেন জাতীয় দলে অনেকদিন ধরেই ব্রাত্য থাকা শাহরিয়ার নাফীস। সেখান থেকে মদিনায়। গেলেন হজরত মুহাম্মদ (সাঃ) এর নিজ হাতে তৈরি মসজিদে নববীতেও। এদিকে বিপিএল খেলেই দুবাইয়ে টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট খেলতে গেছেন সাকিব। তার দল চ্যাম্পিয়নও হয়েছে। অখণ্ড অবসরের মাঝে তিনিও সৌদি উড়ে গিয়েছেন ওমরাহ পালনে। মসজিদে নববীতে দেখা হয়ে গেল তিনজনের।



সোশ্যাল সাইটে এই তিন তারকার ওমরাহ পালনের ছবি ছড়িয়ে পড়েছে। অনেকদিন ধরেই অনন্ত জলিল দেশে-বিদেশে ধর্মীয় দাওয়াত দিচ্ছেন। তিনি চলচ্চিত্রে আদৌ ফিরবেন কিনা তা অনিশ্চিত। এদিকে টি-টোয়েন্টির পর নতুন করে টেস্ট দলের দায়িত্ব পেয়েছেন সাকিব। বিপিএলে দুর্দান্ত বোলিং করেছেন। শ্রীলঙ্কা সিরিজের আগে তাই আল্লাহর অনুগ্রহ লাভ আর মনকে শান্ত করতেই হয়তো তার ওমরাহ পালন। সেইসঙ্গে প্রিয় নবীর হাতে গড়া মসজিদ দেখার পবিত্র অনুভুতি তো আছেই।

ডেইলি বাংলাদেশ/এসআই