ওজন কমিয়ে সবাইকে চমকে দিলেন রাম কাপুর
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=118562 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩০ ১৪২৭,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ওজন কমিয়ে সবাইকে চমকে দিলেন রাম কাপুর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪১ ১১ জুলাই ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতীয় টিভি ও সিনেমা অঙ্গনের জনপ্রিয় অভিনেতা রাম কাপুর। ‘মনসুন ওয়েডিং’, ‘হাজারও খোয়াইশে অ্যায়সি’, ‘বার বার দেখো’ সিনেমাতে অভিনয় করেছেন তিনি। এবার তিনি শিরোনামে এলেন নিজের ওজন কমিয়ে।  

এর আগে সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট, সোনম কাপুর, ভূমি পেদনেকর, পরিনীতি চোপড়া, জেরিন খান, অর্জুন কাপুর, আদনান সামি ওজন কমিয়ে বিরল দৃষ্টান্ত উপস্থাপন করেছিলেন। কিন্তু সবাইকে যেন ছাপিয়ে গেলেন রাম কাপুর।  

‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’ ‘কসম সে’, ‘ঘর এক মন্দির’ সহ একাধিক হিন্দি টিভি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা রাম কাপুর ওজন কমিয়ে নিজের ভোলই বদলে ফেলেছেন। ৪৬ বছরের রামকে দেখে চমকে যাওয়ারই কথা বটে। শারীরিক কসরত করে নিজেকে এক্কেবারেই বদলে ফেলেছেন রাম।

নিয়মিত জিম করে নিজেকে একটু একটু করে বদলে ফেলেছেন রাম। ২০১৭ সালে রাম কাপুরের ছবি, আর ২০১৯ এ এসে রাম কাপুরের ছবি দেখে ভক্তরা তাকে চিনতেই পারছেন না। 

সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘কেমন আছেন সবাই? অনেকদিন কারো দেখা নেই…।’ সেই পোস্ট নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে তোলপাড়। তার অনুগামীরা এই নতুন লুক নিয়ে অনেক ইতিবাচক মন্তব্য করেছেন। কেউ বলছেন, তাকে চেনাই যাচ্ছে না।

রাম কাপুর বলেন, তিনি তার সন্তানদের কাছে একজন সুস্থ, সবল, বাবা হিসেবে নিজেকে তৈরি করতে চাইছিলেন, আর তাই এই উদ্যোগ। ফিট থাকতে বেশকিছু বছর আগেই ধুমপান করা বন্ধ করেন তিনি। এবার ছিল ফিট হয়ে ওঠার পালা। তবে মোটা হওয়ার জন্য দর্শক যে তাকে গ্রহণ করেননি, এমনটা কখনো হয়নি। দর্শককে তিনি ধন্যবাদ জানিয়েছেন, যে মোটা হওয়া সত্ত্বেও দর্শক তাকে বিভিন্ন চরিত্রে বেশ পছন্দ করেছেন।

ডেইলি বাংলাদেশ/এমকে