Alexa সিসিতে ধরা ডিসি

ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৩ ১৪২৬,   ১৮ মুহররম ১৪৪১

Akash

সিসিতে ধরা ডিসি

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩১ ২৫ আগস্ট ২০১৯   আপডেট: ১৪:৩৪ ২৫ আগস্ট ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

‘খাস কামরায় সিসিটিভিতে আপত্তিকর ভিডিও’ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার পর ধরা খেলেন জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীর। এরই পরিপ্রেক্ষিতে দায়িত্ব থেকে সরিয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে তাকে।

রোববার এ সংক্রান্ত আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। 

এদিকে ভিডিওটি সত্য কি-না, সে বিষয়ে জানার চেষ্টা করছে মন্ত্রিপরিষদ বিভাগ। মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (জেলা ও মাঠপ্রশাসন অনুবিভাগ) আ. গাফ্‌ফার খান ডেইলি বাংলাদেশকে বলেন,  আজকে বিকেল বা সোমবার সকালের মধ্যে তদন্ত কমিটি গঠন করা হতে পারে। 

এর আগে শনিবার রাতে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সাংবাদিকদের জানান, প্রাথমিক তদন্তের পরিপ্রেক্ষিতে জামালপুরের ডিসিকে ওএসডি করছে জনপ্রশাসন মন্ত্রণালয়। রোববার এ বিষয়ে আদেশ জারি হবে। তবে বিষয়টি আরো তদন্ত করা হবে। 

এর আগে গত বৃহস্পতিবার মধ্যরাতে খন্দকার ‘সোহেল আহমেদ’ নামে একটি ফেসবুক আইডি থেকে ডিসি আহমেদ কবীরের খাস কামরায় আপত্তিকর ভিডিওটি পোস্ট করা হয়। পোস্টের পরই তা ভাইরাল হয়। এখন বিষয়টি ‘টক অব দ্য টাউনে’পরিণত হয়েছে।

সম্প্রতি ফেসবুকে ৪ মিনিট ৫৮ সেকেন্ড এবং ২৪ মিনিট ৫৮ সেকেন্ডের দুটি ভিডিও ছড়িয়ে পড়ে, যাতে একজন পুরুষ ও একজন নারীর অন্তরঙ্গতা দেখা যায়। 

ভিডিওতে জেলা প্রশাসক আহমেদ কবীরের খাস কামরায় যে নারীকে দেখা যাচ্ছে, তিনি সম্প্রতি নিয়োগ পাওয়া পিয়ন বলে সনাক্ত করেছে স্থানীয়রা। এরই পরিপ্রেক্ষিতে ডিসিকে ওএসডি করার সিদ্ধান্ত নিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। 

ডেইলি বাংলাদেশ/এসএইচআর/এমআরকে/এস