Alexa ঐশ্বরিয়াকে নকল আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অভিষেক!

ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৭ ১৪২৬,   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

Akash

ঐশ্বরিয়াকে নকল আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অভিষেক!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২২ ৩ নভেম্বর ২০১৯  

ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক

ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন গেল শুক্রবার ৪৬ বছরে পা দিয়েছেন। তবে এবার তার জন্মদিনটা কাটিয়েছেন ইতালির রোমে, সেখানে স্বামী অভিষেক ও মেয়ে আরাধ্যাও রয়েছে। 

শোনা গেছে, স্ত্রীর জন্মদিনটা এবছর একটু স্পেশাল ভাবেই সেলিব্রেট করছেন অভিষেক। ঐশ্বরিয়া-অভিষেকের সম্পর্কের রসায়নটা যে স্বামী-স্ত্রীর থেকেও বেশি তা নতুন করে না বললেও চলে। তাদের একে অপরের সঙ্গে দেখা হয় ২০০০ সালে 'ঢাই অক্ষয় প্রেম কে' ছবির শুটিংয়ে। সেসময় তারা শুধুই বন্ধু ছিলেন। জানা যায়, তাদের প্রেমটা জমেছিল 'গুরু' ছবির শুটিংয়ের সময় থেকে।

নিউ ইয়র্কে হয়েছিল এ ছবির দৃশ্যধারণের কাজ। সেসময়ই অভিষেক ঠিক করে ফেলেন ঐশ্বরিয়াকে বিয়ের প্রস্তাব দেবেন। তবে তার জন্য কোনো আংটি কেনা হয়নি। তাই ছবির শুটিংয়ে প্রপোজ হিসাবে ব্যবহার করার জন্য আনা আংটি দিয়েই ঐশ্বরিয়াকে বিয়ের প্রস্তাব দেন অভিষেক। তার প্রস্তাব গ্রহণ করে রাই। ২০০৭ সালে ২০ এপ্রিল সাত পাকে বাঁধা পড়েন দুজনে। ইতিমধ্যেই এক যুগ সংসার করে ফেলেছেন তারা। 

এক সাক্ষাৎকারে স্ত্রী ঐশ্বরিয়া সম্পর্কে বলতে গিয়ে অভিষেক বলেন, সকলেই ঐশ্বরিয়ার সৌন্দর্যে মুগ্ধ হন, তবে মানুষ হিসাবে ও আরো সুন্দর। খুবই সাধারণ। ঐশ্বরিয়া একজন আন্তর্জাতিক তারকা, তবে ওর ব্যবহারে ও সেটা কখনোই দেখায় না। 

ডেইলি বাংলাদেশ/এনএ