.ঢাকা, শনিবার   ২৩ মার্চ ২০১৯,   চৈত্র ৯ ১৪২৫,   ১৬ রজব ১৪৪০

ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করতে হবে: মেয়র লিটন

রাজশাহী প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:১৯ ১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:১৯ ১ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজশাহীতে অনুরাগ কমিউনিটি সেন্টারে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ১৪ দলের বর্ধিত সভা হয়েছে। 

রাজশাহীর সমন্বয়ক ও সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে এ সভা হয়। সভায় অতিথি ছিলেন রাজশাহী-২ (সদর)আসনের এমপি ফজলে হোসেন বাদশা। 

মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, নির্বাচন প্রশ্নবিদ্ধ করার নানা রকম কুটকৌশল চলছে। আমরা আশাবাদী সুষ্ঠ নির্বাচন করতে পারবো। ২৩ দলীয় জোটের মধ্যে মুক্তিযুদ্ধের কোনো চিন্তা চেতনা এখন নাই। ড. কামলা হোসেনরা এক সময় স্বাধীনতার পক্ষের মানুষ থাকলেও থাকতে পারেন, এখন কিন্তু তারা যে জায়গায় গেছেন, তাদের মুজিবকোর্ট পরার অধিকার আর নেই।

সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, মুক্তিযোদ্ধা নওশের আলী, মীর ইকবাল, অধ্যক্ষ শফিকুর রহমনা বাদশা, নিঘাত পারভীন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ন্যাপের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান খান আলম, ওয়ার্কাস পার্টির রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবুসহ মহানগর আওয়ামী লীগ, মহিলা ও যুব মহিলা আওয়ামী লীগ, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দসহ ১৪ দলের অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার সঞ্চালনায় ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

ডেইলি বাংলাদেশ/জেডএম