Alexa এ কেমন মা? চারতলা থেকে ছুঁড়লেন ছেলেকে!  

ঢাকা, শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২২ ১৪২৬,   ০৯ রবিউস সানি ১৪৪১

এ কেমন মা? চারতলা থেকে ছুঁড়লেন ছেলেকে!  

নারায়ণগঞ্জ  প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৩৮ ১৫ অক্টোবর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সন্তানকে পরম স্নেহে আগলে রাখাই মায়ের বৈশিষ্ট্য। কিন্তু সেই মা-ই ছুঁড়ে ফেলে দিল সন্তানকে! এমনই ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জের ফতুল্লায়। আড়াই বছরের সন্তানকে চারতলা থেকে ছুঁড়ে ফেলার অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে। 

সোমবার সন্ধ্যায় ফতুল্লার পাগলা পশ্চিম নন্দলালপুর নাককাটা বাড়ি এলাকার আমানউল্লাহ প্রধানের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত শিশু আশফাক জামান জাহিনের মা রোকসানা আক্তারকে আটক করেছে পুলিশ।

নিহত আশফাক জামান জাহিনের বাবা খন্দকার নুরুজ্জামান মারুফ তার স্ত্রী রোকসানা আক্তার, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে ফতুল্লার ওই বাড়িতে ভাড়া থাকেন।

তবে আড়াই বছরের শিশুকে ছাদ থেকে ফেলে হত্যার ঘটনা পরিবারের সদস্যরা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিল। কিন্তু স্থানীয়দের চাপের মুখে এবং সংবাদকর্মীদের তৎপরতায় পুলিশ ঘটনার সংবাদ পেয়ে রাত সাড়ে ১০টার দিকে নিহত শিশুর মা রোকসানাকে আটক করে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, প্রথমে ঘটনাটি বিশ্বাস করতে পারিনি। পরে ঘটনাস্থলে গিয়ে এর সত্যতা পাই। সন্ধ্যায় চারতলার ছাদ থেকে শিশু জাহিনকে তার মা রোকসানা ফেলে দেন। বিষয়টি জানতে পেরে পরিবারের সদস্যরা শিশুটিকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো বলেন, নিহত শিশুটির মাকে রাতেই আটক করা হয়। তবে পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে রোকসানা মানসিক ভারসাম্যহীন। আমরা বিষয়টি নিয়ে পরিবারের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ নেব।

ডেইলি বাংলাদেশ/জেএস