এ কী, বিয়ের আগেই গর্ভবতী প্রিয়াঙ্কা!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=131670 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭,   ০১ সফর ১৪৪২

Beximco LPG Gas

এ কী, বিয়ের আগেই গর্ভবতী প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১২ ১০ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৭:২৪ ১০ সেপ্টেম্বর ২০১৯

প্রিয়াঙ্কা চোপড়া। ফাইল ছবি

প্রিয়াঙ্কা চোপড়া। ফাইল ছবি

বেশ কয়েকদিন ধরেই বলিউড পাড়ায় গুঞ্জন চলছে, মা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এ নিয়ে মুখ ফোটে কিছু না বলে রহস্য নিজেই জিইয়ে রেখেছেন। আবার এক অনুষ্ঠানে গিয়ে প্রিয়াঙ্কা তো বলেই ফেললেন, তার স্বামী নিক বাচ্চাদের খুব পছন্দ করে। তাকে খুব দ্রুতই খেলার সঙ্গী দিতে চান।

আর এই মন্তব্যের পরই প্রিয়াঙ্কার মা হওয়ার গুঞ্জন আরো ডালপালা মেলছে। এর মধ্যেই বিয়ের আগে তার গর্ভবতী হওয়ার একটি ভিডিও এখন আলোচনার তুঙ্গে।

সম্প্রতি ‘দ্য স্কাই ইস পিঙ্ক’ সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। এতে প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার, জায়রা ওয়াসিমকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। ট্রেলারে অভিনেতা রোহিত সরফও রয়েছেন।

পরিচালক সোনালি বোসের এই সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর পরই  ইউটিউবে কয়েক লাখ ভিউ হয়েছে। ছবির ট্রেলারে প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারকে দেখা যাচ্ছে জায়রা ওয়াসিমের বাবা, মায়ের চরিত্রে। 

ট্রেলার উঠে এসেছে প্রিয়াঙ্কা-ফারহানের গভীর প্রেমের গল্প। যেখানে বিয়ের আগেই প্রিয়াঙ্কা ও ফারহান শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এতে প্রিয়াঙ্কা গর্ভবতী হয়ে পড়েন। সেই গল্প নিয়েই ‘দ্য স্কাই ইস পিঙ্ক’র ট্রেলার।

এতে তাদের টিনেজার কন্যা বাবা-মায়ের ২৫ বছরের প্রেমের সম্পর্ক এবং তাদের জীবনের টানাপোড়েনকে সুন্দরভাবে উপস্থাপন করেছেন। সিনেমায় সেই চরিত্রে বলিউডের কাশ্মীরি-কন্যা জায়রাকে দেখা যাবে।

সিনেমাটি আগামী ১১ অক্টোবর মুক্তি পাচ্ছে। মুক্তির আগেই ছবিটি নিয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা-ফারহান ভক্তরা। দুজনকে এই ছবিতে বেশ কিছু খোলামেলা দৃশ্যেও দেখা যাবে।

ডেইলি বাংলাদেশ/জেডআর