এ্যানি রহমানের গাড়িবহরে হামলা

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

এ্যানি রহমানের গাড়িবহরে হামলা

 প্রকাশিত: ১০:৪৪ ১২ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১১:৩৯ ১২ সেপ্টেম্বর ২০১৮

anny rahman atrrack

anny rahman atrrack

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শেখ এ্যানি রহমানের গাড়িবহরে হামলার অভিযোগ উঠেছে। 

মঙ্গলবার রাতে শহরের দামোদর সেতু এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে এ হামলার প্রতিবাদে এ্যানি রহমানের সমর্থকরা শহরে বিক্ষোভ করেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে,কয়েক মাস ধরে গণসংযোগ করছেন শেখ এ্যানি রহমান। মঙ্গলবার সন্ধ্যায় টুঙ্গিপাড়া থেকে সড়কপথে পিরোজপুর যান তিনি। এ সময় নেতাকর্মী মোটরশোভাযাত্রায় তাঁকে স্বাগত জানিয়ে টুঙ্গিপাড়া থেকে পিরোজপুরে নিয়ে যান। গাড়িবহরটি রাত আটটার দিকে শহরের দামোদর সেতু পার হওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত তার গাড়িবহরে হামলা করে। এ সময় গোলাগুলির শব্দ শোনা যায়।

গাড়িবহরে থাকা পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুল ইসলাম বলেন,তারা এ্যানি রহমানের গাড়ি লক্ষ্য করে গুলি করে। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। তাঁদের এক দেহরক্ষী শটগান দিয়ে ফাঁকা গুলি করেন। এরপর দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ্যানি রহমানের দাবি, মুখে কাপড় বাঁধা যুবকরা গুলি করে।আত্মরক্ষার জন্য তার স্বামী শেখ হাফিজুর রহমান টোকন লাইসেন্স করা পিস্তল দিয়ে দুটি ফাঁকা গুলি ছোড়েন।তিনি বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সদস্য সচিব। 

পিরোজপুরের এসপি মোহাম্মদ সালাম কবির বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত এসপিসহ পুলিশের কর্মকর্তারা। তাঁরা প্রত্যক্ষদর্শী ও সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন। তবে বাইরে থেকে গুলির আলামত পাওয়া যায়নি। এ্যানি রহমানের সঙ্গে থাকা ব্যক্তিগত দেহরক্ষীরা গুলি ছুড়েছিল বলে আমরা জানতে পেরেছি। বিষয়টি আরও নিবিড়ভাবে তদন্ত করে দেখা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/জেডএম