.ঢাকা, রোববার   ২১ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৭ ১৪২৬,   ১৫ শা'বান ১৪৪০

এসপি মোকতার হোসেনকে সংবর্ধনা  

ভোলা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২৫ ১৯ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ১৫:২৭ ১৯ ফেব্রুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ভোলার এসপি মো. মোকতার হোসেন প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পদক পাওয়ায় মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিটের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।  

মঙ্গলবার দুপুরে জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর কার্যালয়ে এসপিকে  ফুল ও ক্রেস্ট  দেয়া হয়। এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর পক্ষ থেকেও তাকে সংবর্ধনা দেয়া হয়। 

অসীম সাহসিকতা, দায়িত্বশীল পেশাদারিত্ব, বীরত্বপূর্ণ অবদান, কর্তব্যনিষ্ঠা, সত্যতা ও সেবামূলক কাজের স্বীকৃতি স্বরুপ অবদানের জন্য পুলিশের সর্বোচ্চ রাষ্ট্রীয় পদক ভোলা এসপিকে দেয়া হয়েছে।
 
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপত্বিত করেন ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার দোস্ত মাহামুদ। এ সময় আরো উপস্থিত ছিলেন ডেপুটে কমান্ডার মো. শফিকুল ইসলাম, ভোলা প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা এম হাবিবুর রহমান,ভোলা সদর উপজেলা কমান্ডার মো. অহিদুর রহমান, সহকারী কমান্ডার মজিবুর রহমান, আমীর হোসেন বাচ্চু, মো. শাহজাহান, আব্দুল খালেক, জুলফিকার আহমেদ, রফিকুল ইসলাম, আসমত উল্লাহ প্রমুখ।
 
এসপি মো. মোকতার হোসেন বলেন, মুক্তিযোদ্ধারা জাতীর শ্রেষ্ঠ সন্তান। তারা এই দেশকে স্বাধীন করেছিল বলে আজ আমরা এসপি হতে পারছি। দেশের আইন শৃঙ্খলা ঠিক রাখার জন্য কাজ করতে পারছি। তাই আমার এই পদক আমার নয়। এই পদক আপনাদের সবার বলে জানান। এসময় মুক্তিযোদ্ধাদের সব সুখে দু:খে পাশে থাকার কথা বলেন এসপি মো. মোকতার হোসেন। 

এসময় তিনি উপস্থিত মুক্তিযোদ্ধাদের সঙ্গে নিয়ে ভোলাকে মাদক মুক্ত করার জন্য সবার সহযোগিতা কামনা করেন। 
 
ডেইলি বাংলাদেশ/এমকে