Alexa এসএসসির প্রশ্ন প্রদানের বিজ্ঞাপন দিয়ে পোস্ট, আটক ১

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

এসএসসির প্রশ্ন প্রদানের বিজ্ঞাপন দিয়ে পোস্ট, আটক ১

গজারিয়া (মুন্সিগঞ্জ) প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:২৪ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ২০:০৬ ২৯ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সামনের এসএসসি পরীক্ষার প্রশ্ন প্রদানের বিজ্ঞাপন দিয়ে ফেসবুকে পোস্ট দেয়ার অভিযোগে দিদার হাসান শুভ ওরফে মিজান নামে একজনকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার টেঙ্গারচর থেকে তাকে আটক করা হয়। আটক মিজান দশম শ্রেণির ছাত্র। গণমাধ্যমকে এ তথ্য জানান র‌্যাব-১১ এর স্কোয়াড্রন লিডার ইঞ্জিনিয়ার মো. রেজাউল হক।

তিনি বলেন, আটক মিজান জিজ্ঞাসাবাদে জানায় সে তার নিজের ফেসবুক আইডি থেকে  ‘SSC Exam Question Out 2019’ নামে একটি ফেসবুক পেজ খোলে। এ পেজে এসএসসি পরীক্ষার সব বোর্ডের বিভিন্ন বিভাগের প্রশ্ন প্রদানের বিজ্ঞাপন দিয়ে পোস্ট দেয়। অনেক এসএসসি পরীক্ষার্থী প্রলুব্ধ হয়ে তার সঙ্গে মোবাইলে যোগাযোগ করে প্রশ্ন পাওয়ার আশায় বিকাশে টাকা প্রদান করেছে। আটকের বিরুদ্ধে মুন্সিগঞ্জের গজারিয়া থানায় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩