এসএমপির নতুন মিডিয়া অফিসার জ্যোতির্ময়
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=191623 LIMIT 1

ঢাকা, শনিবার   ০৮ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৪ ১৪২৭,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

এসএমপির নতুন মিডিয়া অফিসার জ্যোতির্ময়

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৮ ২ জুলাই ২০২০   আপডেট: ২০:৪৫ ২ জুলাই ২০২০

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জ্যোতির্ময় সরকার পিপিএম

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জ্যোতির্ময় সরকার পিপিএম

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিস এর দায়িত্ব গ্রহণ করেছেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জ্যোতির্ময় সরকার পিপিএম। বৃহস্পতিবার তিনি এ দায়িত্ব গ্রহণ করেন। এর আগে এসএমপির মিডিয়া সার্ভিসের দায়িত্বে উপকমিশনার জেদান আল মুসা। তিনি সিলেট রেঞ্জের অতিরিক্ত এসপি হিসেবে পদোন্নতি পাওয়ায় এই দায়িত্ব থেকে প্রস্থান করেন। 

বিসিএস ৩০তম ব্যাচের কর্মকর্তা জ্যোর্তিময় সরকার পিপিএম এর বাড়ি সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানায়। তিনি শাহজালল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন এবং ২০১২ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

এসএমপি মিডিয়া অফিসার হিসেবে দায়িত্বপ্রাপ্ত জ্যোর্তিময় সরকার পিপিএম এর আগে সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালি মডেল থানা), সার্কেল এএসপি (জকিগঞ্জ থানা)সহ সিলেটের বিভিন্ন থানায় সহকারি কমিশনার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। এছাড়াও  সিলেট নগরীতে বিভিন্ন ক্লু-লেস মামলার রহস্য উদঘাটন, চুরি, ছিনতাই রোধকল্পে অগ্রণী ভূমিকা পালন এবং রাজনৈতিক সহিংসতা দমনে সাহসিকতার জন্য ২০১৮ সালে প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) পদক লাভ করেন। 

ডেইলি বাংলাদেশ/জেডএম