এশিয়া কাপে সালমাদের টানা তৃতীয় জয়
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=40119 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   ভাদ্র ১ ১৪২৭,   ২৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

এশিয়া কাপে সালমাদের টানা তৃতীয় জয়

 প্রকাশিত: ১০:৩৬ ৭ জুন ২০১৮   আপডেট: ১৪:২৩ ৭ জুন ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

চলমান এসিসি ওমেন্স এশিয়া কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্টে টানা তৃতীয় ম্যাচেও জয় পেয়েছে টাইগ্রেসরা।

শক্তিশালী পাকিস্তান ও ভারতকে হারানোর পর বৃহস্পতিবার থাইল্যান্ডকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে সালমা বাহিনী।

এদিন বাংলাদেশ দলের অধিনায়ক সালমা খাতুন টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন। সালমসা-নাহিদা-ফাহিমাদের তোপের মুখে পড়ে ৬০ রানেই গুটিয়ে যায় শ্যামদেশের মেয়েরা। ৬১ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৮ রানেই প্রথম উইকেট হারায়। ফিরে যান শামীমা সুলতানা। পরে খুব একটা বেগ পেতে হয়নি বাংলাদেশকে। মাত্র ১১.১ ওভারে ১ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙর ফেলে বাংলাদেশ।

বল হাতে বাংলাদেশের সালমা খাতুন ও নাহিদা আক্তার ২টি করে উইকেট নিয়েছেন। আর ১টি করে উইকেট নিয়েছেন জাহানারা আলম, ফাহিমা খাতুন, খাদিজাতুল কুবরা ও রুমানা আহমেদ।

উল্লেখ্য, আগামী ৯ জুন মালয়েশিয়ার বিপক্ষে নামবে সালমারা।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ