.ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৫ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪০

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে নিহত ২

 প্রকাশিত: ১০:২৮ ৩ নভেম্বর ২০১৮   আপডেট: ১৪:৩৭ ৩ নভেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

ময়মনসিংহ সদরে ও মুক্তাগাছায় শুক্রবার রাতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে। 

নিহত আব্দুল্লাহ আল কাফি ফুলবাড়িয়ার আমদালিয়া গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে ও আলমগীর হোসেন গুতু ময়মনসিংহ সদরের কালিবাড়ি রোডের পুরাতন গুদারাঘাট এলাকার ইব্রাহিমের ছেলে বলে জানা গেছে। 

গোয়েন্দা বিভাগের ওসি শাহ মো. কামাল আকন্দ বলেন, রাতে মুক্তাগাছার কাঠালিয়া ঝালই ব্রিজের কাছে কিছু মাদক ব্যবসায়ী মাদক ভাগাভাগি করছে এমন খবর পেয়ে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা প্রথমে ইট পাটকেল নিক্ষেপ ও পরে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

তিনি জানান, পরে গুলিবিদ্ধ আব্দুল্লাহ আল কাফিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি কাঠের বাটযুক্ত এলজি ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। একই রাতে দেড়টার দিকে ময়মনসিংহ সদরের সাহেব কাচারি বাজারের পাশে ডিবি পুলিশ আরো একটি মাদকবিরোধী বিশেষ অভিযান চালায়। এ সময় পুলিশের ওপর প্রথমে ইট পাটকেল নিক্ষেপ ও গুলি ছোঁড়ে মাদক ব্যবসায়ীরা। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে তারা পালিয়ে যায়।

শাহ্ কামাল আরো বলেন, গুলিবিদ্ধ আলমগীর হোসেন গুতুকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে দুই কেজি গাঁজা ও ২টি গুলির খোসা উদ্ধার করে পুলিশ। দুই জনের বিরুদ্ধে থানায় মাদকসহ একাধিক মামলা আছে বলে জানতে পারি আমরা। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ/আরআই