ঢাকা, শনিবার   ২৩ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ১০ ১৪২৫,   ১৭ জমাদিউস সানি ১৪৪০

এলিফ্যান্ট ও সেনা সিমেন্টের ডিলার মিট অনুষ্ঠিত

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ১৭:১৬ ১১ জুলাই ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

সেনা কল্যাণ সংস্হার শিল্প প্রতিষ্ঠান মোংলা সিমেন্ট ফ্যাক্টরীর উৎপাদিত এলিফ্যান্ট ও সেনা সিমেন্টের বার্ষিক মূল্যায়ন সভা মঙ্গলবার খুলনাতে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে মেজর জেনারেল ফিরোজ হাসান, এনডিইউ, পিএসসি, চেয়ারম্যান, সেনা কল্যাণ সংস্হার সভাপতি হিসেবে উপস্হিত ছিলেন।

এছাড়াও ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুক, পিএসসি, মহাপরিচালক (বিজনেস ডিভিশন-১), কর্ণেল মোঃ মনিরুল গণি, এসইউপি,জি, উপ-মহাপরিচালক (বিজনেস ডিভিশন-১), কর্ণেল এম এম আনিসুর রহমান, পিএসসি, উপ-মহাপরিচালক, মোংলা সিমেন্ট ফ্যাক্টরী, উর্দ্ধতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ, এলিফ্যান্ট ও সেনা সিমেন্টের ডিলার, বিক্রয় ও বিপণন সংশ্লিষ্ট কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকবৃন্দ উপস্হিত ছিলেন।

সম্মেলনে ২০১৬-১৭ অর্থ বছরে এলিফ্যান্ট ব্র্যান্ড সিমেন্ট বাজারজাতকারী ডিলারদের বিক্রয় পারফরমেন্স, সিমেন্ট বাজারজাত করণে নানাবিধ সমস্যা ও সম্ভাবনা বিষয়ে মতবিনিময় করা হয়।

সম্মেলনে ২০১৬-১৭ অর্থ বছরে ভালো বিক্রয়ে সফলতা অর্জনকারী ৩৪ জন ডিলারকে ওমরাহ হজ, চীন, থাইল্যান্ড ভ্রমণসহ আকর্ষণীয় পুরস্কারে পুরস্কৃত করা হয়েছে। পরবর্তীতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি ঘটে।

এলিফ্যান্ট ও সেনা সিমেন্ট দেশের প্রতিষ্ঠিত সিমেন্ট ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম। গুণগতমানের ধারাবাহিকতা এবং উন্নত গ্রাহক সেবার কারণে এ সিমেন্ট ক্রেতামহলে বেশ আস্হা অর্জন করতে সক্ষম হয়েছে।

আইএসও সনদপ্রাপ্ত এবং মজবুত ও টেকসই নির্মাণকাজে বেশ উপযোগী এলিফ্যান্ট ব্র্যান্ড সিমেন্ট প্রায় দুই যুগেরও অধিক সময় ধরে সারাদেশব্যাপী বাজারজাত করা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/আরএজে