এর আগে ‘যতবার’ বিয়ে করেছিলেন পরীমনি
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=170237 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩০ ১৪২৭,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

এর আগে ‘যতবার’ বিয়ে করেছিলেন পরীমনি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৩ ২০ মার্চ ২০২০   আপডেট: ১৪:৪৭ ২০ মার্চ ২০২০

হটাৎ করেই আলোচনায় এসেছেন পরীমনি

হটাৎ করেই আলোচনায় এসেছেন পরীমনি

গ্ল্যামার আর নজরকাড়া হাসির জাদুতে চলচ্চিত্রপ্রেমীদের মন কেড়েছেন চিত্রনায়িকা পরীমনি। হাতে সিনেমার কাজ না থাকলেও; ফেসবুক-ইনস্টাগ্রামে ছবি আপলোড করে আলোচনায় থাকেন সারাবছরই। এবার হটাৎ করেই ‘গোপনে’ বিয়ে করেছেন। গত ১০ মার্চ নাট্য নির্দেশক কামরুজ্জামান রনিকে বিয়ে করেন তিনি।

বিয়ের ছবি প্রকাশের পর পরই আরো কয়েকটি ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভক্ত ও মিডিয়াপাড়াতেও উঠেছে নানা গুঞ্জন। গত শীতে তামিমকে নিয়ে নানার বাড়িতে পিঠা খেতে যাওয়ার পর গুঞ্জন উঠেছিল গোপনে তারা বিয়ে করেছেন। যদিও পরীমনি সেই খবর উড়িয়ে দিয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন।

এর আগেও (২০১৬ সাল) সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন উঠেছিল, সাংবাদিক তামিমের সঙ্গে তার বিয়ে হয়েছিল। সেই বছরের ৩১ জানুয়ারি ‘অনিক আব্রাহাম’ নামক একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে পরীমনির কিছু ছবি শেয়ার করা হয়। কথিত বিয়ের ছবি, কাবিননামা ও তালাকনামার ছবি ভাইরাল হয় ফেসবুকে। ওই অ্যাকাউন্ট থেকে দাবি করা হয়, পরীমনি তার বন্ধু ইসমাইলের স্ত্রী।

ওই ঘটনায় ক্ষেপে গিয়েছিলেন পরীমনি। তিনি ফেসবুকে লিখেছিলেন, ‘এমন হাজারটা ছবি আছে আমার সঙ্গে। তবে কি সবাই আমার স্বামী? আজকের কুইজ- বলুনতো আমার পাশের এই ছেলেগুলোর সঙ্গে আমার কী সম্পর্ক? হাজব্যান্ড রাইট? পিকগুলো সেভ করে রাখেন। এগুলোও একদিন পুরনো হয়ে যাবে, তখন এ রকম নিউজে কাজে দেবে খুব।’

সেই ঘটনার পরই ফেসবুকে পাওয়া যায় পরীর আরো একজন কথিত স্বামীর সন্ধান মেলে! নাম সৌরভ কবীর। শাকিল রিয়াজ নামে একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয়, পরীর নতুন বরের ছবি ও কাবিননামা। সে স্ট্যাটাসে জানা গিয়েছিল, তিন বছর প্রেম করার পর ২০১২ সালের ২৮ এপ্রিল বিয়ে করেছিলেন পরীমনি ও সৌরভ।

ডেইলি বাংলাদেশ/এনকে