Alexa এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত

ঢাকা, শনিবার   ২০ জুলাই ২০১৯,   শ্রাবণ ৫ ১৪২৬,   ১৬ জ্বিলকদ ১৪৪০

এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫১ ২৮ জুন ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। তার রক্তে ইনফেকশন কমানো সম্ভব হয়নি। তবে আগের চেয়ে বাড়েনি।

শুক্রবার দুপুর ১২টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে অবস্থানরত জাপার একাধিক নেতা চিকিৎসকদের বরাত দিয়ে বিষয়টি জানান।

সূত্রে জানা যায়, বার্ধক্যজনিত কারণে এইচ এম এরশাদের শারীরিক অবস্থা একটু বেশি দুর্বল। এ কারণে তাকে অ্যান্টিবায়োটিক দেয়া যাচ্ছে না। তবে, গত রাতের মতো জ্বরমুক্ত এবং প্রেসার স্বাভাবিক আছে তার। 

সূত্রটি আরো জানায়, টেস্টের বেশ কিছু পরীক্ষাপত্র চিকিৎসকদের হাতে এসেছে। সে অনুযায়ী শরীরের অভ্যন্তরীণ অঙ্গ-প্রত্যঙ্গ বার্ধক্যজনিত কারণে দুর্বল হয়ে যাওয়াতেই জাপা চেয়ারম্যানের এই অসুস্থতা।

এদিকে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের রাজধানীর উত্তরার নিজ বাসা থেকে একটি ভিডিও বার্তায় দেশবাসীর উদ্দেশে বলেন, চিকিৎসকরা সকালে জানিয়েছেন জাপা চেয়ারম্যানের শারীরিক অবস্থা আগের চেয়ে প্রায় ৪০ শতাংশ উন্নতি হয়েছে। এছাড়া শুক্রবার পবিত্র জুমার দিনে দেশবাসীর কাছে এরশাদের সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন কাদের।

এর আগে, গত মঙ্গলবার রাত আড়াইটার দিকে হুসেইন মুহম্মদ এরশাদ অসুস্থ হয়ে পড়লে তার সহকর্মীদের পর্যবেক্ষণে রাখা হয়। পরের দিন সকালে তাকে সিএমএইচে ভর্তি করানো হয়। তার শারীরিরক অবস্থা অবনতি হলে সেখানে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। বৃহস্পতিবার অবস্থার উন্নতি হলে তার অক্সিজেন মাস্ক খুলে দেয়া হয়।

ডেইলি বাংলাদেশ/এস.আর/এসআই