Alexa ‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

‘এরশাদের আসনে আওয়ামী লীগ অংশ নেবে’

রংপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৪:৪৬ ২১ জুলাই ২০১৯   আপডেট: ০৪:৪৮ ২১ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সদ্য শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ অংশ নেবে সে জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। এজন্য নেতাকর্মীদের কাজ করার নির্দেশ দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক।

শনিবার বিকালে রংপুর জিলা স্কুল মাঠে মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এই আসনটি সদ্য প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচিত এমপি ছিলেন।

জাহাঙ্গীর কবীর নানক বলেন, বিএনপি ও জামায়াত সুযোগ পেলেই আমাদের স্বাধীনতা সার্বভৌমত্ব উন্নয়ন অগ্রগতি শান্তি আবারো বিঘ্ন ঘটাতে পারে। সে কারণে এই দুই অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সে জন্য আমাদের সাংগঠনিক শক্তি ও জনগণের হৃদয় অর্জনের মাধ্যমে তাদের মোকাবিলা করার জন্য দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের তীব্র সমালোচনা করে নানক বলেন, উত্তরাঞ্চলে বন্যায় সরকার নাকি কোনো পদক্ষেপ নিচ্ছে না। তিনি চরম মিথ্যাচার করেছেন।

তিনি বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা প্রশাসন ও দলীয় নেতাকর্মীদের বানভাসী মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। আমরা কাজ করছি।

যুবলীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ, আওয়ামী লীগের রংপুর-৫ আ্সনের সাংসদ এইচ এন আশিকুর রহমান, রংপুর-২ আসনের সাংসদ ডিউক চৌধুরী, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/আরএ

Best Electronics
Best Electronics