Alexa এমপির মেয়েকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার ১

ঢাকা, বুধবার   ২৯ জানুয়ারি ২০২০,   মাঘ ১৫ ১৪২৬,   ০৩ জমাদিউস সানি ১৪৪১

Akash

এমপির মেয়েকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার ১

 প্রকাশিত: ২০:৩৯ ১৯ ডিসেম্বর ২০১৭  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিজয় দিবসের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে বাগেরহাটে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য (এমপি) হ্যাপি বড়ালের মেয়ে অদিতি বড়ালকে ছুরিকাঘাতের ঘটনায় শেখ আল মামুন (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে শহরের গোবরদিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মামুন শহরের একই এলাকার সিকদার মুজিবর রহমানের ছেলে।

মামুনকে মঙ্গলবার দুপুরে হ্যাপি বড়ালের করা মামলায় গ্রেফতার দেখিয়ে বাগেরহাটের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আব্দুর সবুর মিয়ার আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত তাকে কারাগারে পাঠিয়েছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, নারী সাংসদ হ্যাপি বড়ালের মেয়ে অদিতির ওপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে শেখ আল মামুন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, বিজয় দিবস উপলক্ষে গত শনিবার শহরের আমড়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত নারী সমাবেশে এমপি হ্যাপি বড়াল ও তার মেয়ে অদিতি বড়াল অংশ নেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ি ফেরার জন্য গাড়িতে উঠার সময় অজ্ঞাত এক যুবক অদিতির পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রোববার গভীর রাতে অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে বাগেরহাট মডেল থানায় মামলা করেন হ্যাপি বড়াল।

ডেইলি বাংলাদেশ/এমআরকে