Alexa এবার সেই ভিডিও শেয়ার করে তাহসানের স্ট্যাটাস

ঢাকা, মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯,   কার্তিক ২৭ ১৪২৬,   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

Akash

এবার সেই ভিডিও শেয়ার করে তাহসানের স্ট্যাটাস

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৯ ৬ নভেম্বর ২০১৯   আপডেট: ১৭:০৮ ৬ নভেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গান দিয়ে অগণিত শ্রোতার মন জয় করে নিয়েছেন সংগীতশিল্পী, অভিনেতা তাহসান খান। সুনিপুণ অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় এ তারকা।

ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা সারাবিশ্বে দিন দিন বাড়ছে। আর ক্রমবর্ধমান নেটিজেনদের সঙ্গে পাল্লা দিয়ে অন্তর্জালে ছড়িয়ে পড়ছে নেতিবাচকতা। সবাই যেন হয়ে উঠছেন সমালোচক। কোনো একটি বিষয় আলোচনায় আসামাত্রই তা নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়। 

অনেকেই কিছু না বুঝে কিংবা সত্যতা যাচাই না করে তা শেয়ার বা পোস্ট  করেন। অন্য আরেকটি ইস্যু এলেই আগের ইস্যু ভুলে গিয়ে নতুন ইস্যু নিয়ে মেতে ওঠেন তারা। আর এভাবে সমাজে ছড়াচ্ছে অস্থিরতা, নেতিবাচকতা। আর এই পুরো বিষয়গুলো কবিতায় তুলে ধরেছেন তাহসান।

ভিডিওটির ক্যাপশনে তিনি লেখেন, ‘এই কবিতা যেদিন দেশের সিংহভাগ মানুষ বুঝবে, সেদিন হয়তো অনেক দেরি হয়ে যাবে। ততদিনে হয়তো আমার মেয়েটা বড় হয়ে যাবে। কী নিয়ে কথা বলব আর কী এড়িয়ে যাব, তা বোঝার মেধা ও মনন আমাদের তৈরি হোক।

আলোচিত ওই ভিডিওটি এ পর্যন্ত ১৫ লাখের বেশিবার দেখা হয়েছে। ৬১ হাজারের বেশি লাইক, ভিডিওটি শেয়ার হয়েছে ১৫ হাজারের বেশিবার। এ ছাড়া মন্তব্য পড়েছে দুই হাজার দুইশর বেশি।

১৭ অক্টোবর ছিল তাহসানের জন্মদিন। আর এ উপলক্ষে ওই ভিডিওটি সবার উদ্দেশে শেয়ার করেন তিনি। তবে গতকাল সন্ধ্যায় ফের ভিডিও শেয়ার দিয়ে নতুন ক্যাপশন যোগ করেন।

তাহসান ক্যাপশনে যোগ করেন, ভালো কথা, সুস্থ চিন্তা, মেধাবী কাজ - এতটুকুই জন্মদিনের উপহার হিসেবে চাই।

২০১২ সালের ২৮ জানুয়ারি তাহসান গঠন করেন তার নতুন ব্যান্ড ‘তাহসান অ্যান্ড দ্য সুফিজ’। ছোটপর্দার ব্যাপক জনপ্রিয় অভিনেতা তাহসান সম্প্রতি শততম নাটকে অভিনয়ের মাইলফলক পূর্ণ করেছেন।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/এমকে