চান্দিনায় মাইক্রোবাসের সঙ্গে ট্রাকের ধাক্কায় নিহত ৩

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৯ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

চান্দিনায় মাইক্রোবাসের সঙ্গে ট্রাকের ধাক্কায় নিহত ৩

 প্রকাশিত: ১৮:৩৪ ১০ অক্টোবর ২০১৮   আপডেট: ১৮:৪২ ১০ অক্টোবর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনার গোবিন্দপুর এলাকায় বুধবার দুপুরে মাইক্রোবাসের সঙ্গে ট্রাকের ধাক্কায় কলেজছাত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ১১ জন। 

নিহত পপি আক্তার দেবিদ্বার উপজেলার প্রেমু গ্রামের আব্দুল ওহাবের মেয়ে, একই গ্রামের মরিয়ম আক্তার মুনমুন। তারা দুজনেই চান্দিনা মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। মনোহরগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের লাভলী আক্তার।

আহতরা হলেন- কুমিল্লার ময়নামতি পরিজপুর এলাকার আব্দুল কাইয়ূম, মনোহরগঞ্জ এলাকার মহিউদ্দিন, সামছুল হুদা, মনোহরগঞ্জ উপজেলাধীন দূর্গাপুর গ্রামের রাফি, রাহিমা, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর উপজেলার রসুলপুর গ্রামের রাসেল সহ আরো ৫ জন। তাদের নাম ও পরিচয় পাওয়া যায়নি। 

হাইওয়ে পুলিশ ময়নামতি থানার এসআই  হারাধন চন্দ্র দাস বলেন, মাইক্রোবাস চান্দিনা থেকে ক্যান্টনমেন্ট যাচ্ছিল অপরটি বিদেশি যাত্রী নিয়ে ঢাকা থেকে মনোহরগঞ্জ যাচ্ছিল। মাইক্রোবাসের যাত্রী নামানোর সময় পিছন থেকে ট্রাক ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে লাভলী আক্তার নিহত হয়। বাকিদের কুমিল্লা ইস্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর পপি আক্তার ও হাসপাতালে নেয়ার পথে মুনমুন নিহত হয়। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসগুলো উদ্ধার করা হয়েছে তবে ঘাতক ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। 

ডেইলি বাংলাদেশ/জেডএম

Best Electronics