Alexa এবার মিন্নিকে নিয়ে নয়ন বন্ডের মায়ের বিস্ফোরক তথ্য 

ঢাকা, বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৮ ১৪২৬,   ২৬ জমাদিউস সানি ১৪৪১

Akash

এবার মিন্নিকে নিয়ে নয়ন বন্ডের মায়ের বিস্ফোরক তথ্য 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৬ ১৩ জুলাই ২০১৯   আপডেট: ১৬:৫৮ ১৩ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বরগুনায় আলোচিত রিফাত শরীফকে কুপিয়ে হত্যাকাণ্ডের ঘটনার আগের দিনও নিহতের স্ত্রী মিন্নি মূল আসামি নয়ন বন্ডের বাসায় গিয়েছিলেন বলে জানিয়েছেন বন্দুকযুদ্ধে নিহত নয়নের মা শাহিদা বেগম।

তিনি বলেন, বুধবার (২৬ জুন) রিফাত শরীফকে হত্যা করা হয়। মিন্নি এর আগের দিন মঙ্গলবারও আমাদের বাসায় এসে নয়নের সঙ্গে দেখা করেছিল। আমার ছেলে তো মারাই গেছে। আমার তো মিথ্যে বলার আর কিছু নেই। এই বিষয়টি আমার প্রতিবেশীরাও দেখেছে।

নয়নের মা আরো বলেন, শুধু হত্যাকাণ্ডের আগের দিনই নয়, রিফাত শরীফের সঙ্গে বিয়ে হওয়ার পরও মিন্নি নিয়মিত আমাদের বাসায় এসে নয়নের সঙ্গে দেখা করত। রিফাত শরীফ মোটরসাইকেলে মিন্নিকে কলেজে নামিয়ে দিয়ে চলে যেত। এরপর আমাদের বাসায় চলে আসত মিন্নি। আবার কলেজের ক্লাস শেষ হওয়ার আগ মুহূর্তে মিন্নি আমাদের বাসা থেকে বের হয়ে কলেজে যেত।

শাহিদা বেগম বলেন, রিফাতের সঙ্গে মিন্নির বিয়ের খবর পাওয়ার পর আমার ছেলেকে অনেক নিষেধ করেছি, যোগাযোগ না রাখতে। কিন্তু নয়ন আমার কথা শুনত না। ওর মনে যা চাইতো, তা-ই করত। নয়ন যদি আমার কথা শুনত তাহলে এমন নির্মম ঘটনা ঘটত না।

উল্লেখ্য, গেল ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে স্ত্রী মিন্নির সামনে কুপিয়ে হত্যা করা হয় রিফাত শরীফকে। এ ঘটনার ভিডিও ওই দিনই ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

ডেইলি বাংলাদেশ/জেডআর