Alexa এবার মা হচ্ছেন দীপিকা!

ঢাকা, মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯,   কার্তিক ৭ ১৪২৬,   ২৩ সফর ১৪৪১

Akash

এবার মা হচ্ছেন দীপিকা!

বিনোদন ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৪ ১৯ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৮:৩৫ ১৯ সেপ্টেম্বর ২০১৯

আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দীপিকা

আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দীপিকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। পদ্মাবত খ্যাত এই অভিনেত্রীর বিয়ের পর থেকেই বহুবার মা হওয়ার গুঞ্জন উঠেছে। তবে এখনো তার সত্যতা পাওয়া যায়নি। এবার নতুন করে সেই গুঞ্জনের পালে হাওয়া লেগেছে।

বুধবার মুম্বাইয়ে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি বা আইফা অ্যাওয়ার্ডের ২০তম আসর অনুষ্ঠিত হয়েছে। সেখানে সবুজ গালিচায় দ্যুতি ছড়িয়েছেন দীপিকা। এই অনুষ্ঠানের কিছু ছবিকে ঘিরেই শুরু হয়েছে নতুন করে আলোচনা-সমালোচনা।

অনুষ্ঠানে সবুজ গালিচায় একটি হালকা বেগুনি রঙের গাউন পরে হাজির হন দীপিকা। সেখানকার ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর থেকেই নানা মন্তব্য করা হয় নেট দুনিয়ায়। সেই ছবিগুলোতে দীপিকার ‘বেবি বাম্প’ দেখা যাচ্ছে বলে অনেকেই মন্তব্য করেছেন।

এর আগে মে মাসে নিউইয়র্কের মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট-এ অনুষ্ঠিত মেট গালার একটি ছবিকে ঘিরে একই ধরনের গুঞ্জন উঠেছিল। মেট গালা শেষে একটি পার্টিতে একসঙ্গে ছবি তোলেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, দীপিকা পাড়ুকোনসহ আরো কয়েকজন। পরবর্তী সময়ে প্রিয়াঙ্কা ছবিটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করলে অনেকেই মন্তব্য করেন, এ অভিনেত্রী অন্তঃসত্ত্বা।

তবে এ গুঞ্জন সরাসরি উড়িয়ে দেয় দীপিকার ঘনিষ্ঠ একটি সূত্র। তাদের দাবি, দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি খুবই হাস্যকর। ক্যামেরার অ্যাঙ্গেলের কারণে এটি মনে হয়েছে।

এছাড়া এক সাক্ষাৎকারে অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন প্রসঙ্গে দীপিকা বলেন, এটি সময় হলেই হবে। বিয়ের পর মা হওয়াটাকেই গুরুত্ব দেয়া হয়। যাদের সন্তান আছে তাদের কাছ থেকে এমনটাই শুনেছি। অবশ্যই এটি এক সময় হবে। কিন্তু নারী ও দম্পতিদের এ ধরনের চাপ সৃষ্টি করা উচিৎ নয়। আমার ধারণা, যেদিন আমরা এ ধরনের প্রশ্ন করা বন্ধ করব, আমাদের পরিবর্তন আসবে।

দীপিকার পরবর্তী সিনেমা ছাপাক। এতে মালতি চরিত্রে অভিনয় করবেন তিনি। অভিনয়ের পাশাপাশি সিনেমাটির সহ-প্রযোজকও দীপিকা। মেঘনা গুলজারের পরিচালনায় সিনেমাটি ২০২০ সালের ১০ জানুয়ারিতে মুক্তির কথা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেডআর