Alexa এবার মঞ্চে ‘তেরি মেরি’ গাইলেন রানু মণ্ডল (ভিডিও)

ঢাকা, সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯,   পৌষ ১ ১৪২৬,   ১৮ রবিউস সানি ১৪৪১

এবার মঞ্চে ‘তেরি মেরি’ গাইলেন রানু মণ্ডল (ভিডিও)

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৪২ ৩০ আগস্ট ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আপাতত সোশ্যাল মিডিয়া মজে আছে রানাঘাটের রানু মণ্ডলের গানে। বাজারে এখন শুধুই হিট রানুর গান। গানই বদলে দিয়েছে রানাঘাটের ভবঘুরে রানুর জীবন। বলিউডের ছবিতে হিমেশ রেশমিয়ার সুরে প্লে ব্যাক করে আলোচনায় উঠে এসেছেন এই লতাকণ্ঠী শিল্পী।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি ভারতের রানাঘাটের নবদ্বীপে একটি অনুষ্ঠানে হাজির হন রানু। এরপর মঞ্চে উঠে ‘তেরি মেরি’ গান গাইতে থাকেন। এতে মুগ্ধ হয়ে দর্শকরা হাততালি দেন।

শুরুটা হয়েছিল তারা রেলস্টেশনে বসে ‘এক প্যায়ার কে নাগমা’ গেয়ে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই গান। আর রানাঘাটের নবদ্বীপের সেই অনুষ্ঠান রানু মণ্ডল সেই গানটি শোনাতেও ভুল করেন নি।

পশ্চিমবঙ্গের রেলস্টেশন ও রাস্তাঘাটে রোদ-বৃষ্টিতে গান গাইতেন রানু মণ্ডল। তার ‘এক প্যায়ার কে নাগমা’ গানের ক্লিপ অতীন্দ্র চক্রবর্তী নামের এক তরুণের মাধ্যমে ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, হিমেশ রেশমিয়ার ছবিতে প্লে ব্যাকের পর এবার সালমন খানের ‘দাবাং ৩’-তে প্লে-ব্যাকের জন্য প্রস্তাব পেয়েছেন রানু। এছাড়াও ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের জন্যও রানু মণ্ডলকে প্রস্তাব দেয়া হয়েছে বলে গুঞ্জন।

মঞ্চে রানু মণ্ডলের ‘তেরি মেরি’ এবং ‘এক প্যায়ার কে নাগমা’ গানটি: (ভিডিওটির ১০ মিনিট পর থেকে রানুর গান)

ডেইলি বাংলাদেশ/টিএএস