এবার ব্রিটিশ প্রধানমন্ত্রীর বান্ধবীও করোনায় আক্রান্ত

ঢাকা, শনিবার   ০৬ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭,   ১৪ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

এবার ব্রিটিশ প্রধানমন্ত্রীর বান্ধবীও করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:০৪ ৫ এপ্রিল ২০২০   আপডেট: ১৬:৫৯ ৫ এপ্রিল ২০২০

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ও তার বান্ধবী কেরি সাইমন্ডস

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ও তার বান্ধবী কেরি সাইমন্ডস

এবার ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের অন্তঃসত্ত্বা বান্ধবী কেরি সাইমন্ডসও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে ২৭ মার্চ প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হন ব্রিটিশ প্রধানমন্ত্রী। 

ব্রিটেনের জনপ্রিয় দৈনিক ডেইলি মেইলের খবরে বলা হচ্ছে, কেরি সাইমন্ডস আজ দিনের শুরুতেই টুইটারে এক পোস্টের মাধ্যমে জানিয়েছেন, গত সাতদিন তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শয্যাশায়ী।

পাঁচ সপ্তাহ আগেই কেরি সাইমন্ডস এবং বরিস জনসন ঘোষণা দেন, তারা সন্তানের মুখ দেখতে যাচ্ছেন এবং এই গ্রীষ্মেই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন। কিন্তু করোনাভাইরাস এখন সব কিছু অনিশ্চয়তার মধ্যে ঠেলে দিল তাদের।

করোনায় আক্রান্ত হওয়ার পর ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন আইসোলেশনে যেতে বাধ্য হন। ৩২ বছর বয়সী কেরি সাইমন্ডসও এক সপ্তাহ আগে থেকেই করোনায় আক্রান্ত। কিন্তু সেটা আজ তিনি জানালেন টুইটারের মাধ্যমে। 

তিনি লিখেন, গত একটি সপ্তাহ আমি করোনাভাইরাসের মূল উপসর্গ নিয়েই শয্যাশায়ী হয়ে আছি। তবে আমার পরীক্ষার প্রয়োজন নেই। এক সপ্তাহ বিশ্রাম নেয়ার পর আমি শক্তি ফিরে পাচ্ছি এবং শরীরও অনেকটা সেরে উঠছে।

ব্রিটেনের প্রধান মেডিকেল অফিসার ক্রিস হুইটির মতে, করোনাভাইরাসে আক্রান্ত হলে অন্তঃসত্ত্বা নারীরা খুব ঝুঁকির মধ্যে পড়ে যান। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত ব্রিটেনে করোনায় আক্রান্ত হয়েছে ৪১ হাজার ৯০৩ জন। এর মধ্যে মৃত্যুবরণ করেছেন ৪৩১৩জন।

ডেইলি বাংলাদেশ/আরএ/মাহাদী/