এবার বিয়ে করতে যাচ্ছেন তামিম মৃধা

ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

এবার বিয়ে করতে যাচ্ছেন তামিম মৃধা

বিনোদন প্রতিবেদক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩১ ১৩ জুন ২০১৯   আপডেট: ১৪:৩৬ ১৩ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এবার বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা, গায়ক ও ইউটিউবার তামিম মৃধা। পাত্রী দীর্ঘদিনের প্রেমিকা ফাইরোজ ইয়াসমিন।

জানা গেছে, পাত্রী ফাইরোজ ইয়াসমিন একটি টেক্সটাইল কোম্পানিতে ফিনান্স ও অ্যাকাউন্টিং অফিসার পদে কর্মরত রয়েছেন। দুই পরিবারের সম্মতিতে আগামী ২৫ জুন তাদের বিয়ের দিন ধার্য করা হয়েছে। সবার উপস্থিতিতে রাজধানীর আর্মি গলফ ক্লাবে অনুষ্ঠিত হবে তাদের বিয়ের অনুষ্ঠান।

বিষয়টি নিয়ে তামিম মৃধা বলেন, কলেজ লাইফ থেকে ফাইরোজের সঙ্গে আমার পরিচয়। আমি তখন ২য় বর্ষে পড়ি আর ও তখন প্রথম বর্ষে। তখন থেকেই নিজেদের মধ্যে পরিচয়, বন্ধুত্ব তারপর প্রেম। দুই পরিবারের সম্মতিতেই আমরা বিয়ে করতে যাচ্ছি। নিজের ভালবাসার মানুষকে জীবনসঙ্গী হিসেবে পাচ্ছি এটাই সবচেয়ে আনন্দের। সবার কাছে দোয়া চাই।

উল্লেখ্য, তামিমের মা ছিলেন নতুন কুঁড়ির চ্যাম্পিয়ন। আর সেই সুবাদে মা যখন গানের তালিম নেয়া। ২০১৩ সালে সঙ্গীত বিষয়ক রিয়েলিটি শো বাংলাদেশ আইডলে নাম লেখান। বর্তমানে গানের পাশাপাশি মডেলিং ও অভিনয়েও নিয়মিত। এর বাহিরে আসুটেক্স টেক্সটাইল কোম্পানির সিনিয়র এক্সিকিউটিভ হিসেবে কর্মরত রয়েছেন তামিম মৃধা।

ডেইলি বাংলাদেশ/এনএ