এবার দিলীপ কুমারকে দেখে এলেন প্রিয়াঙ্কা

ঢাকা, রোববার   ২৬ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৬,   ২০ রমজান ১৪৪০

Best Electronics

এবার দিলীপ কুমারকে দেখে এলেন প্রিয়াঙ্কা

 প্রকাশিত: ১৫:১০ ৫ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ১৫:১৬ ৫ সেপ্টেম্বর ২০১৭

কিছুদিন আগেই অসুস্থ দিলীপ কুমারকে দেখতে তার বাড়ি পৌঁছে গিয়েছিলেন শাহরুখ খান। দু’প্রজন্মের দেবদাসকে এক ফ্রেমে পেয়ে আপ্লুত ছিলেন তাদের ফ্যানেরা। এবার তার সঙ্গে দেখা করতে মুম্বাইতে দিলীপ কুমার ও সায়রাবানুর বাড়িতে উপস্থিত হলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

 প্রিয়াঙ্কার এখন পায়ের তলায় সর্ষে। আজ ভারত তো কাল আমেরিকা। হলিউড বলিউডে নিজের একাধিক ছবি নিয়ে তিনি ব্যস্ত। পাশাপাশি এখন তিনি প্রযোজনা করছেন আঞ্চলিক ছবি। সব মিলিয়ে এই মুহূর্তে তাকে ভারতের ব্যস্ততম অভিনেত্রী বললে ভুল হবে না।

তারই মাঝে ব্যক্তিগত কাজ, দেখা সাক্ষাতের জন্য সময় বের করে নিচ্ছেন তিনি। সেই রকমই কিছুটা সময় হাতে নিয়ে গতকাল সোমবার তিনি গিয়েছিলেন দিলীপ কুমারের বাড়ি। বেশ কিছুক্ষণ ছিলেন সেখানে।

মাঝে মধ্যেই বয়সজনিত কারণে অসুস্থ হয়ে পড়ছেন দিলীপ কুমার। কিডনির অসুখে কাবু হয়ে কদিন আগেই ভর্তি হয়েছিলেন হাসপাতালে। নানা রকম আশঙ্কা ছিল। তবে সেরে উঠেছেন, ভালোভাবে ফিরেও এসেছেন বাড়িতে। বাড়ি ফেরার পর তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তার ছেলে শাহরুখ।

তারপর এবার দিলীপ কুমার দেখতে গেলেন প্রিয়াঙ্কা। তাকে দেখে খুবই খুশি দিলীপ কুমার। সায়রা বানুও। নীল রঙের সালোয়ারে ঘরের মেয়ে প্রিয়াঙ্কার সঙ্গে দিলীপ কুমার ও সায়রা বানুর অন্তরঙ্গ ছবি সত্যিই মন ভরিয়ে দিল সিনেমা প্রেমীদের।

ডেইলি বাংলাদেশ/আএজে

 

 

Best Electronics