Alexa এবার তীর আরচ্যারী প্রতিভা অন্বেষণ নীলফামারীতে

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

এবার ‘তীর আরচ্যারী প্রতিভা অন্বেষণ’ নীলফামারীতে

 প্রকাশিত: ২০:১৪ ২৮ এপ্রিল ২০১৮  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় শনিবার নীলফামারী জেলা ক্রীড়া সংস্থায় ‘তীর গো ফর গোল্ড’ প্রজেক্টের আওতায় ‘তীর আরচ্যারী প্রতিভা অন্বেষণ কর্মসূচি-২০১৮’এর উদ্বোধনী করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলার পুলিশ সুপার এবং নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মুহাম্মদ আশরাফ হোসেন, বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল।

প্রথম দিনে প্রতিভা অন্বেষণ কর্মসূচিতে অংশগ্রহণকারী ৪০০ জন বালক ও বালিকার মধ্য হতে ১০০ জনকে বাছাই করা হয়েছে।

রোবাবার বাছাই করে ২০ জন বালক ও বালিকাকে পরবর্তী ০৮ দিন প্রশিক্ষণ প্রদান ও র‌্যাংকিং নির্ধারণ করা হবে। প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান প্রশিক্ষক হিসেবে মো. আবু সাঈদ ভূইয়া এবং সহকারী প্রশিক্ষক হিসেবে বিপু রায় দায়িত্ব পালন করছেন।

আগামী ০৭ মে-২০১৮ তারিখে কর্মসূচির সমাপণী দিবসে চূড়ান্ত পর্বের জন্য ০২ জন বালক ও বালিকা নির্বাচন করা হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: আরিফ হোসেন মুন, অন্যান্য সদস্য এবং ক্রীড়াঙ্গণের গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নীলফামারী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো: শাহিনুর আলম।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩