এবার ডিভোর্স নিয়ে মুখ খুললেন অপূর্ব

ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০,   আষাঢ় ২৭ ১৪২৭,   ১৯ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

এবার ডিভোর্স নিয়ে মুখ খুললেন অপূর্ব

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:০২ ১৮ মে ২০২০   আপডেট: ০১:০৬ ১৮ মে ২০২০

জিয়াউল ফারুক অপূর্ব এবং নাজিয়া হাসান অদিতি

জিয়াউল ফারুক অপূর্ব এবং নাজিয়া হাসান অদিতি

২০১১ সালে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সুযোগ হলেই স্ত্রীকে নিয়ে নানা অনুষ্ঠানে হাজির হতেন অপূর্ব। শোবিজের সুখী দম্পতি হিসেবে এতদিন উচ্চারিত হতো তাদের নাম। 

সেই আদর্শ দম্পতির হঠাৎ বিচ্ছেদের খবরে বিস্মিত শোবিজের মানুষ। কেন ভাঙলো তাদের সংসার? এই প্রশ্ন উঠে আসছে। এবার নিজেদের ডিভোর্স নিয়ে মুখ খুললেন অপূর্ব নিজেই।

অপূর্বর ফেসবুকে পোস্ট করা স্ট্যাটাস

ফেসবুকে অপূর্ব যেই স্টাটাসটি দেন তার বাংলা অর্থ হলো, আমাদের যাত্রাটি ছিল দুর্দান্ত। আমরা নয় বছর একে অপরের সবকিছু ভাগ করে নিয়েছি। বিচ্ছেদটা আমাকে কিছুটা হতবাক করে দিয়েছে। যদিও আমরা নিজের জন্য চেয়েছিলাম। তবে দুঃখের বিষয় এখানেই আজ আমাদের জীবন এনে দিয়েছে। এত বছর যাবত আমরা এক সঙ্গ ছিলাম, সে সর্বদায় এই বছরগুলো আমার দুর্দান্ত অংশীদার এবং সত্যিকারের শুভাকাঙ্ক্ষী ছিলো। আমার অনেক সাফল্যের পেছনে মূল ভূমিকা পালন করেছে। সে সত্যিই একজন আশ্চর্য ব্যক্তি, একজন আত্মবিশ্বাসী উদ্যোক্তা এবং সর্বোপরি অত্যন্ত দয়ালু এবং মানবিক ব্যক্তি।

তিনি আরো লেখেন, আমার ক্যারিয়ারের অনেক অর্জন। তবুও আমার সর্বকালের সবচেয়ে বড় অর্জন সর্বদা থাকবে- আমাদের ছেলে আয়াশ। পিতৃত্বের এই দুর্দান্ত উপহারের জন্য আমি নাজিয়াকে পর্যাপ্ত পরিমাণে ধন্যবাদ জানাতে পারব না। তিনি আমার সন্তানের অনুকরণীয় মা হয়েছেন এবং আমাদের ছেলের প্রতিপালনের অংশীদার হিসাবে আমাদের যাত্রা সর্বদা অব্যাহত থাকবে।

সহকর্মী ভক্তদের উদ্দেশে তিনি লেখেন, বিয়ের মতো বিষয়টি ভয়ঙ্কর, বিয়ে ভেঙে যাওয়ায় অনেক প্রশ্ন। সবাইকে অনুরোধ করব আমাদের জন্য আপনারা দোয়া করবেন, আমি এবং নাজিয়া যেন কঠিন সময়গুলো পার করতে পারি। দয়া করে আমাদের তিনজনকেই আপনারা দোয়া করবেন। আপনাকে সকলকে ধন্যবাদ এবং আল্লাহ আমাদের সকলকে মঙ্গল করুন।

ডেইলি বাংলাদেশ/টিএএস