Alexa এবার ক্যাসিনোর ধাক্কা শাকিব-নুসরাতের ওপর!

ঢাকা, শনিবার   ১৯ অক্টোবর ২০১৯,   কার্তিক ৪ ১৪২৬,   ২০ সফর ১৪৪১

Akash

এবার ক্যাসিনোর ধাক্কা শাকিব-নুসরাতের ওপর!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫১ ২৮ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৯:১৩ ২৮ সেপ্টেম্বর ২০১৯

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

মুক্তির অপেক্ষায় ঢালিউড সুপারস্টার শাকিব খান ও নুসরাত ফারিয়া অভিনীত চলচ্চিত্র ‘শাহেনশাহ’। আগমী মাসের প্রথম সপ্তাহে মুক্তি পাওয়ার কথা ছিল চলচ্চিত্রটির। ক্যাসিনো ধরপাকড় বর্তমান পরিস্থিতি অনুকূলে মনে করছেন না প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া। তাই চলচ্চিত্রটি আপাতত মুক্তি পাচ্ছে না। চলচ্চিত্রটি মুক্তি না পাওয়ার কারণে ক্যাসিনোর ধাক্কায় পড়তে হলো শাকিব খান ও নুসরাত ফারিয়াকেও!

ছবিটির প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানিয়েছিলেন চার অক্টোবর মুক্তি পাবে ‘শাহেনশাহ’। সেভাবেই ছবিটির প্রচার-প্রচারণাও শুরু হয়েছিল। কিন্তু শনিবার (২৮ সেপ্টেম্বর) হঠাৎ করেই প্রযোজনা সংস্থা থেকে জানানো হলো ‘শাহেনশাহ’ ঘোষিত তারিখে মুক্তি পাচ্ছে না।

ছবিটির পরিচালনায় ছিলেন শামীম আহমেদ রনি। শনিবার তিনি বলেন, একজন পরিচালকের কাজ হচ্ছে ছবি নির্মাণ করে প্রযোজককে বুঝিয়ে দেয়া। সেটা আমি করেছি। মুক্তি কবে দিবেন সেটা তাদের ব্যাপার। এ বিষয়ে আমি কিছুই বলতে পারব না।

প্রযোজক সেলিম খান বলেন, দেশে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। দেশের রাজনৈতিক পরিস্থিতিও কিছুটা অস্থিতিশীল। চারদিকে চলছে সরকারের শুদ্ধি অভিযান। ক্যাসিনো ইস্যুতে দেশের মানুষের মনযোগ এখন সে দিকেই।  এ কারণেই এই ছবিটি এখন মুক্তি দিচ্ছি না। কারণ এটি বিগ বাজেটের ছবি। এখন মুক্তি দিলে লোকসান গুণতে হবে।

ডেইলি বাংলাদেশ/এমএস