Alexa বিএফডিসিতে লাঞ্ছিত মৌসুমী 

ঢাকা, শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৯ ১৪২৬,   ১৬ রবিউস সানি ১৪৪১

বিএফডিসিতে লাঞ্ছিত মৌসুমী 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪৩ ১৪ অক্টোবর ২০১৯   আপডেট: ২০:৪৫ ১৪ অক্টোবর ২০১৯

ছবি: চিত্রনায়িকা মৌসুমী ও খল অভিনেতা ড্যানি রাজ

ছবি: চিত্রনায়িকা মৌসুমী ও খল অভিনেতা ড্যানি রাজ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ২৫ অক্টোবর। এ নির্বাচন নিয়ে রয়েছে পাল্টাপাল্টি অভিযোগ। এবার সভাপতি পদে মিশা সওদাগরের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন চিত্রনায়িকা মৌসুমী। সোমবার সন্ধ্যায় বিএফডিসির শিল্পী সমিতিতে প্রবেশ নিয়ে খল অভিনেতা ড্যানি রাজের হাতে লাঞ্ছিত হন মৌসুমী। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করছে বিএফডিসিতে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় মৌসুমীকে শুভেচ্ছা জানাতে শিল্পী সমিতিতে আসেন মহিলালীগের কয়েকজন নেতা-কর্মী। এ সময় শিল্পী সমিতিতে প্রবেশ নিয়ে ড্যানিরাজের সঙ্গে হট্টগোল বাঁধে। এক পর্যায়ে তিনি মৌসুমীকে ধাক্কা দেন বলে অভিযোগ ওঠে। বিষয়টি নিয়ে উত্তেজনার সৃষ্টি হয়। এ সময় ঘটনা স্থলে মিশা সওদাগর, জয়সহ অনেকে উপস্থিত হন। 

পরে প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন তাৎক্ষণিকভাবে প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানকে নিয়ে আলোচনায় বসেন। সেখানে ড্যানিরাজ কৃতকর্মের জন্য ক্ষমা চেয়েছেন বলে জানা গেছে।  

গত ৫ অক্টোবর ২০১৯-২১ মেয়াদের শিল্পী সমিতির আসন্ন নির্বাচনের খসড়া তালিকা প্রকাশ করা হয়। তালিকা থেকে জানা যায়, সভাপতি পদে লড়াই করছেন চিত্রনায়িকা মৌসুমী ও খলনায়ক মিশা সওদাগর। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী ইলিয়াস কোবরা। 

ডেইলি বাংলাদেশ/এনএ