Alexa এফইউ রাইডার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন এফইউ ভাইকিংস

ঢাকা, শনিবার   ২০ জুলাই ২০১৯,   শ্রাবণ ৬ ১৪২৬,   ১৭ জ্বিলকদ ১৪৪০

ফেনী ইউনিভার্সিটি টি-টেন ক্রিকেট টুর্নামেন্ট

এফইউ রাইডার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন এফইউ ভাইকিংস

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০২ ১২ মার্চ ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফেনী ইউনিভার্সিটি টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে এফইউ রাইডার্সকে ৭ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে এফইউ ভাইকিংস।

মঙ্গলবার দুপুরে ফেনী পুলিশ লাইন মাঠে ম্যাচে টস জিতে ভাইকিংসকে ব্যাটিংয়ে পাঠায় এফইউ রাইডার্স।

আবদুল হালিম সোহেল ১৬, আবদুল্লাহ আল নাঈমের ২৩ ও শেষ দিকে সাইফুল ইসলামের ১০ রানের সুবাধে ৮৮ রান সংগ্রহ করে ভাইকিংস।  রাইডার্সের পক্ষে হৃদয় ৩টি, হালিম ২ এবং মাসুম ও মামুন ১টি করে উইকেট পান।

৮৯ রানের টার্গেটে খেলতে নেমে শুরুটা ভালই করে দুই ওপেনার আবদুল্লাহ আল সাঈদ ও মেজবাহ উদ্দিন। সাঈদের ১৩ ও মেজবাহের ২৬ রানের পর দাঁড়াতে পারেনি রাইডার্সের ব্যাটস ম্যানরা। শেষ পর্যন্ত ৭ রানের জয় নিয়ে শিরোপা জিতে এফইউ ভাইকিংস। মাত্র ২ ওভারে ১৪ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন নাজমুল ইসলাম হৃদয়। এছাড়া ৬৯ রান ও ৭ উইকেট নিয়ে টুর্নামেন্ট সেরা হয়েছেন ভাইকিংসের অলরাউন্ডার আবদুল হালিম সোহেল।

পরে বিকেলে জমকালো পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি ছিলেন ফেনী ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা সভাপতি আবদুস সত্তার।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) প্রফেসর ড. মো. সাইফুদ্দিন শাহ্’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ট্রাস্টি বোর্ডের নির্বাহী কমিটির সদস্য সচিব ডা. এ এস এম তবারক উল্যাহ চৌধুরী বায়েজিদ, ট্রেজারার প্রফেসর তায়বুল হক, রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের।

ফেনী ইউনিভার্সিটির মার্কেটিং বিভাগের প্রভাষক মেহজাবিন তাবাসসুম সুজানার সঞ্চালনায় ব্যবসায় প্রশাসন অনুষদের চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যন কমিটির আহবায়ক সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ও ছাত্র উপদেষ্টা মোহাম্মদ আবুল খায়ের, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, আইন বিভাগের সহকারী অধ্যাপক ও এফইউ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন কমিটির আহবায়ক মোহাম্মদ মনিরুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ