এপ্রিল ফুল নাকি বিয়ের ফুল! আলি ও রিচাকে নিয়ে জোর গুঞ্জন

ঢাকা, শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০,   চৈত্র ২০ ১৪২৬,   ০৯ শা'বান ১৪৪১

Akash

এপ্রিল ফুল নাকি বিয়ের ফুল! আলি ও রিচাকে নিয়ে জোর গুঞ্জন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১০ ২৭ ফেব্রুয়ারি ২০২০  

আলি ফজল এবং রিচা চাড্ডা

আলি ফজল এবং রিচা চাড্ডা

বলিউডে বিয়ে নিয়ে জল্পনা, চলছে বহুদিন ধরেই। কেউ বলছেন, বিয়ে করতে চলেছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। কেউ বলছেন, তার আগেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, বরুণ ধাওয়ান আর তার দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালাল। কেউ বলছেন আবার বলছেন সকলের আগেই বিয়ে সেরে ফেলতে চলেছেন রিচা চাড্ডা আর তার প্রেমিক আলি ফজল।

তবে বাকিদের বিয়ের দিনক্ষণ এখনো জানা না গেলেও, ইতোমধ্যেই কিন্তু জানা গিয়েছে রিচা চাড্ডা আর আলি ফজল বিয়ের তারিখ। এপ্রিল মাসেই নাকি তাদের চার হাত-পা এক হচ্ছে। শুধু তাই নয় এপ্রিলের ১৫ তারিখ ঠিক করা হয়েছে তাদের বিয়ের দিন। 

বিয়ের পর নাকি নয়া দম্পত্তি হানিমুনের জন্য পাড়ি দেবেন মলদ্বীপে। যদিও তার আগে দুজনেই বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজদের নিয়ে দিল্লিতে হবে বিয়ের অনুষ্ঠান। বিয়ের পর, মুম্বাইয়ে দুজনের বন্ধু, সহ-শিল্পীদের আমন্ত্রণ জানিয়ে দেয়া হবে এক পার্টি। সেই পার্টি সেরেই দুজনে যেতে যান মলদ্বীপ।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, ‘ফাকরি’ ছবি করতে গিয়েই রিচা আর আলির দেখা হয়। যদিও তারা বন্ধুত্বের সূত্রে আবদ্ধ হন, তারও তিন বছর পরে ২০১৫ সালে। আর সেই বন্ধুত্বই প্রেমের সম্পর্কে দানা বাঁধে আরো দু’বছর পরে ২০১৭ সালে। সেই সময় থেকেই দুজনে প্রকাশ্যে মুখ খুলতে থাকেন তাদের সম্পর্ক নিয়ে। একসঙ্গে দেখা দিতে থাকেন জনসমক্ষে।

ডেইলি বাংলাদেশ/টিএএস