এতিমখানা ও বৃদ্ধাশ্রমের শিক্ষার্থীদের ধর্ষণ, শিক্ষক গ্রেফতার

ঢাকা, রোববার   ১৬ জুন ২০১৯,   আষাঢ় ৩ ১৪২৬,   ১২ শাওয়াল ১৪৪০

এতিমখানা ও বৃদ্ধাশ্রমের শিক্ষার্থীদের ধর্ষণ, শিক্ষক গ্রেফতার

রাজবাড়ী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৬ ১৯ ফেব্রুয়ারি ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজবাড়ীর বালিয়াকান্দিতে এতিমখানা ও বৃদ্ধাশ্রমের শিশু শিক্ষার্থীকে ধর্ষণ ও যৌন নিপিড়নের অভিযোগে মঙ্গলবার সকালে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

বালিয়াকান্দি থানার এস,আই নুর মোহাম্মদ বলেন, উপজেলার নারুয়া ইউপির মধুপুর পরিজাত এতিমখানা ও বৃদ্ধাশ্রমের শিক্ষক খালিয়া মধুপুর গ্রামের উমর আলীর ছেলে রবিউল ইসলাম ছাত্রীদের ক্লাস নেয়ার সুবাদে চতুর্থ শ্রেণির ছাত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলে। গত সেপ্টেম্বর থেকে জানুয়ারির মধ্যে বিভিন্ন সময়ে ওই ছাত্রীকে আর্থিক প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে সবার অগোচরে এতিমখানার মেয়েদের গোসল খানায় নিয়ে গিয়ে  ধর্ষন করে। 

এতিমখানার অপর ছাত্রীকে টাকার লোভ দেখিয়ে ২০১৮ সালের ২০ জুন থেকে ২৫ জুনের মধ্যে যেকোনো সময়ের একদিন মেয়েদের গোসলখানায় নিয়ে মোবাইলে পর্ণ ছবি দেখায় এবং ওই ছাত্রীকে যৌন নিপিড়ন করে। একই এতিমখানার আরেক ছাত্রীকে একইভাবে টাকার লোভ দেখিয়ে গত ২ জানুয়ারি দুপুরে গোসলখানায় নিয়ে একইভাবে যৌন নিপিড়ন করে।

ছাত্রীরা বিষয়টি এতিমখানা কর্তৃপক্ষকে জানালে এতিমখানার ভাইস চেয়ারম্যান ও মধুপুর গ্রামের বেলায়েত হোসেনের ছেলে মো. ফারুক আহম্মেদ বাদী হয়ে মঙ্গলবার বালিয়াকান্দি থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে রবিউল ইসলামকে গ্রেফতার করে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ